Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kareena Kapoor Khan

Yahoo list: ক্যাটরিনা-প্রিয়ঙ্কাদের ছাপিয়ে ২০২১-এ সবচেয়ে বেশি খোঁজ চলেছে কোন নায়িকার?

তিনি কী করছেন, কোথায় যাচ্ছেন, কেমন পোশাকই বা পরছেন? তাঁকে নিয়ে আগ্রহের যেন কমতি নেই।

ক্যাটরিনা-প্রিয়ঙ্কাকে ছাপিয়ে গেলেন কে?

ক্যাটরিনা-প্রিয়ঙ্কাকে ছাপিয়ে গেলেন কে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৪:৩৩
Share: Save:

করিনা কপূর খান। তিনি কী করছেন, কোথায় যাচ্ছেন, কেমন পোশাকই বা পরছেন— সইফ-পত্নীকে নিয়ে আলোচনা-আগ্রহের যেন কমতি নেই। অন্তত তেমনই বলছে ‘ইয়াহু’-র তালিকা। বছরের শেষে দেখা গেল, ২০২১-এ নায়িকাদের মধ্যে করিনাকেই সব থেকে বেশি বার খোঁজা হয়েছে।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। তখন থেকেই নবাব পরিবারের নতুন সদস্যকে নিয়ে কৌতূহল তৈরি হয় অনুরাগীদের মধ্যে। এর পরেই নিজের লেখা বই প্রকাশ করেন কপূর-কন্যা এবং চলতি বছরে চর্চায় উঠে আসেন তিনি।

এই তালিকায় করিনার পরেই রয়েছেন ক্যাটরিনা কইফ। চলতি বছরে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পায়। প্রায় এক দশক পর ফের অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধেন তিনি। ভিকি কৌশলের সঙ্গে তাঁর বিয়ের গুঞ্জন এই মুহূর্তে চর্চিত বিষয়গুলির মধ্যে অন্যতম। ক্যাটরিনা আর তাঁর বিয়ে নিয়ে যে সকলের আগ্রহ থাকবেই, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রিয়ঙ্কা চোপড়া এই তালিকায় তৃতীয় স্থানে। তার পরেই রয়েছেন আলিয়া ভট্ট। একাধিক বড় বাজেটের ছবি এবং রণবীর কপূরের সঙ্গে প্রেম তাঁকে সারা বছরই শিরোনামে রেখেছে।

তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। চলতি বছরে তাঁর কোনও ছবি মুক্তি পায়নি। ‘৮৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan katrina kaif Priyanka Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE