Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Nusrat Imrose Tisha

Nusrat Imrose Tisha: তারকা সন্তানের বিড়ম্বনা! নুসরত ইমরোজ তিসার নবজাতকের ভুয়ো ছবি ভাইরাল

সন্তানের ভুয়ো ছবি প্রকাশ করায় তীব্র আপত্তি জানিয়েছেন অভিনেত্রী তিসা

সন্তানের ভুয়ো ছবি দেখে তিতিবিরক্ত তিসা

সন্তানের ভুয়ো ছবি দেখে তিতিবিরক্ত তিসা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ২০:০৩
Share: Save:

নতুন বছরে জন্ম নিয়েছে একরত্তি। পৃথিবীর আলো দেখেছে ৫ জানুয়ারি। এর মধ্যেই হাড়ে হাড়ে খ্যাতির বিড়ম্বনা টের পাচ্ছে বাংলাদেশের তারকা দম্পতি মোস্তাফা সারওয়ার ফারুকি-নুসরত ইমরোজ তিসার সদ্যোজাত। সংবাদমাধ্যমে খুদের ভুয়ো ছবি ভাইরাল! বিষয়টি নিয়ে তীব্র আপত্তি জানিয়েছেন নবজাতকের মা তিসা। যিনি আদর করে সন্তানকে ডাকছেন ইলহাম বলে। ৮ জানুয়ারি সন্তান কোলে তিসা বাড়ি ফিরেছেন। নবজাতককে নিয়ে ফেরার ছোট্ট ঝলকও পোস্ট করেছেন তিনি। ভিডিয়োয় দেখা গিয়েছে, ছোট্ট মুঠিতে মায়ের আঙুল শক্ত করে ধরা। অভিনেত্রী লিখেছেন, ‘মায়ের হাত শক্ত করে ধরে বাড়ি যাচ্ছে ছোট্ট ইলহাম!’

সোমবার, ১০ জানুয়ারি তিসার অভিযোগ, সংবাদমাধ্যম তার সন্তানের ভুয়ো ছবি দিয়েছে। তিনি এখনও কোনও ছবিই কোথাও দেননি। ফেসবুকে পোস্ট দিয়ে নতুন মায়ের বক্তব্য, ‘একটা ব্যাপারে বেশ বিভ্রান্তি ছড়াচ্ছে। এটা আরও ছড়ানোর আগেই আমরা পরিষ্কার করে জানাতে চাই। কিছু কিছু সংবাদ এবং ভিডিয়োর সঙ্গে ইলহামের ছবি হিসাবে একটা পুরনো ছবি জুড়ে দেওয়া হচ্ছে। আমরা জানতে পেরেছি শুরুর দিকে ভুলে এটা যোগ করা হয়েছিল। যেটা পরে সরিয়ে ফেলা হয়েছে। কিন্তু অনলাইনে একটা কিছু উঠে গেলে সেটা ছড়াতেই থাকে। সে জন্যই এই পোস্ট দেওয়া। যাতে কোনও বিভ্রান্তি না ছড়ায়।’

ফেসবুকে তিসার বার্তা

ফেসবুকে তিসার বার্তা

তিসার দাবি, তাঁরা যখন ইলহামের ছবি প্রকাশ্যে আনতে চাইবেন তখন নিজেরাই সেটি ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে পোস্ট করবেন। তাই ভুল ছবি দিয়ে বিভ্রান্তি না ছড়ানোই শ্রেয়। ইলহাম আপাতত শুধুই সবার শুভেচ্ছা, আশীর্বাদ কামনা করে বলে জানিয়েছেন তার মা।

তারকা দম্পতির সঙ্গে এমন কাণ্ড ঘটা যদিও নতুন কিছু নয়। এর আগে বলিউডের তৈমুর আলি খান এবং টলিউডের ইউভান চক্রবর্তীর সঙ্গে হামেশাই এমন ঘটেছে। কখনও তৈমুরের মুখ কেটে বসিয়ে দেওয়া হয়েছে ইউভানের শরীরে। কখনও ইউভানকে দেখা গিয়েছে করিনা কপূর খানের কোলে! তৈমুরের বদলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE