×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে বিরাট-অনুষ্কার এ কোন মেয়ের ছবি?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জানুয়ারি ২০২১ ১৪:৩৩
বিরাট কোহালি ও অনু্ষ্কা শর্মা

বিরাট কোহালি ও অনু্ষ্কা শর্মা

মায়ের কোলে জুনিয়র বিরুষ্কা! এক সদ্যোজাতের ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। মা তার সৃষ্টির দিকে তাকিয়ে রয়েছেন অবাক দৃষ্টিতে। মায়ের মুখ খুব একটা স্পষ্ট নয়। কিন্তু মুখের গড়ন ও গায়ের রং অনেকটা অভিনেত্রী অনুষ্কা শর্মার মতোই। ব্যস, আলোর থেকেও তীব্র গতিতে ইন্টারনেটে ছড়িয়ে পড়ল সে ছবি।

ছবি শেয়ার করে লেখা হল, ‘মায়ের কোলে ছোট্ট সোনা। অভিনন্দন বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা। বাচ্চার সুস্থতা কামনা করি।’ কেউ লিখলেন, ‘বিরাট ও অনুষ্কার রাজকন্যা।’

এর পাশাপাশি মঙ্গলবার সকালেই বিরাট কোহালির ভাই বিকাশ কোহালি একটি ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, এক সদ্যোজাতের ছোট্ট দু’টি পা বেরিয়ে রয়েছে সাদা কম্বলের তলা থেকে। বিরুষ্কার পরিবারের তরফে ছবিটি শেয়ার করা হয়েছে বলে এই ছবির সত্যতা নিয়ে ধোঁয়াশা কম মানুষের মনে।

Advertisement

আরও পড়ুন: নিঃশ্বাস নিতে গিয়ে নাকে ধুলো ঢুকছে বলে বিরক্ত অভিনেত্রী, পড়লেন ট্রোলের মুখে

সোমবার বিকেলে মা হয়েছেন অনুষ্কা। ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহালি নিজের প্রথম সন্তানের জন্মের খবর দিয়েছিলেন টুইটারে। একই টুইটারে তিনি আর্জি জানিয়েছিলেন, যেন তাঁদের ব্যক্তিগত পরিসরে আপাতত বাধা দেওয়া না হয়।




কিন্তু কে শোনে কার কথা! ‘গুগলচাচা’রকাছে অসংখ্য দাবি জমা পড়েছে ইতিমধ্যেই। বিরুষ্কার সদ্যোজাত সন্তানের ছবি দেখতে চান দেশের এক বিরাট অংশ। আর তাতেই ছড়িয়ে পড়েছে একটি ছবি। কিন্তু মুম্বইয়ের সংবাদসংস্থার মাধ্যমে জানা গিয়েছে, মায়ের কোলে সন্তানের ছবিটি আদপে ‘ভুয়ো’। ছবিটি অন্য কোনও মা ও সন্তানের।


A post shared by Vikas Kohli (@vk0681)

আরও পড়ুন: নতুন ছবি সুস্মিতা কন্যার, অভিনয়ে আসার আগে সুস্মিতা কী বলেছিলেন তাঁকে!

Advertisement