Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hiran Chatterjee

Hiran: বিধায়ক কাজের জন্য বাড়ির বাইরে থাকলেই কি তাঁর নতুন সম্পর্ক তৈরি হয়: হিরণ

টলিউডে কেবলই ভাঙন! ২২ বছরের দাম্পত্যে এ বার ইতি হিরণ-অনিন্দিতা চট্টোপাধ্যায়ের? বিজেপি বিধায়কের দাবি, পুরোটাই অসত্য।

দাম্পত্যে দাঁড়ি টানছেন বিধায়ক-অভিনেতা হিরণ?

দাম্পত্যে দাঁড়ি টানছেন বিধায়ক-অভিনেতা হিরণ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৪:১২
Share: Save:

সপ্তাহের প্রথম দিনেই টলিউড তোলপাড়! ২২ বছরের দাম্পত্যে নাকি দাঁড়ি টানছেন বিধায়ক-অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়! তাঁর স্ত্রী অনিন্দিতা চট্টোপাধ্যায়ের একটি বক্তব্য দেখেই এই খবর নাকি ছড়িয়ে পড়ে। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করতেই হিরণ ক্ষোভ উগরে দিয়েছেন। জানিয়েছেন, এমন অসত্য খবর পরিবেশন করে কী আনন্দ পান সবাই? এক জন বিধায়ক তাঁর নির্বাচনী কেন্দ্রে বেশি সময় কাটাবেন সেটাই স্বাভাবিক। তার মানে সেখানেই তাঁর প্রেম আছে!

কোথা থেকে, কী ভাবে এই ভুয়ো খবর ছড়াল? জানতে চেয়েছিল আনন্দবাজার অনলাইন। হিরণের কথায়, ‘‘সেটাই তো জানি না! ১৬ বছর অভিনয় দুনিয়ায় ছিলাম। কোনও দিন কোনও নায়িকা তো দূর কোনও মহিলা পরিচালক বা কলাকুশলীর সঙ্গেও নাম জড়ায়নি। এখন এই ধরনের বাজে খবরে নাম জড়াচ্ছে!’’

একই সঙ্গে বিধায়কের আরও বক্তব্য, তাঁর স্ত্রী লিখেছিলেন, ''বাবা সদ্যোজাত সন্তানকে রেখে চলে যেতে পারে, ২২ বছর পরে বিয়ে, বৌকে অপ্রয়োজনীয় মনে করতে পারে। এমনকি সন্তানের মানুসিক অবস্থার প্রতি উদাসীন হতে পারে.... ।'' হিরণের দাম্পত্য জীবনের বয়সও ২২। ব্যস, সেই লেখা সামনে রেখেই নাকি যা-তা কথা বলা হচ্ছে। চলছে দুইয়ে দুইয়ে চার করার চেষ্টা অথচ, তিনি এবং অনিন্দিতা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লেখাটি নিছকই নিজস্ব অনুভূতি। সম্পর্ক যেমন ছিল তেমনই আছে। তার পরেও চর্চা চলছেই।

হিরণের আরও যুক্তি, তাঁর মেয়ে একাদশ শ্রেণির ছাত্রী। এই ধরনের ভুয়ো খবর তার স্কুল জীবনে কত খারাপ প্রভাব ফেলবে, এক বারও কেউ ভেবে দেখছেন না। অভিনেতার অনুযোগ, ‘‘মেয়ে বড় হচ্ছে। স্কুলের বন্ধুরা যখন জানতে চাইবে কী উত্তর দেবে বেচারি? ওকে মানুষ করতে গিয়েই তো অনিন্দিতা আমার থেকে দূরে। খড়গপুরে সবাই মিলে চলে এলে মেয়ের স্কুল বন্ধ হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE