Advertisement
২৩ জুলাই ২০২৪
Swastika Mukherjee

Indrani-Swastika: স্বস্তিকা তো এসভিএফের ঘরের মেয়ে! উনি সংস্থার সঙ্গে বুঝে নিন: ইন্দ্রাণী

‘কুলের আচার’ নিয়ে বিতর্ক তৈরি করে আখেরে তাঁর যাত্রাপথই প্রশস্ত করেছেন স্বস্তিকা। অভিনেত্রীকে তাই আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন ইন্দ্রাণী।

স্বস্তিকাকে নিয়ে কী বললেন ইন্দ্রাণী?

স্বস্তিকাকে নিয়ে কী বললেন ইন্দ্রাণী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ০৯:৫৭
Share: Save:

মুখ খোলেননি এসভিএফ প্রযোজনা সংস্থার দুই কর্তা শ্রীকান্ত মোহতা, মহেন্দ্র সোনি। টলিউড তাই ভেবেছিল, লড়াইটা এ বার ইন্দ্রাণী হালদার বনাম স্বস্তিকা মুখোপাধ্যায় হবে। সে গুড়েও বালি। আনন্দবাজার অনলাইনের কাছে মন খুলে ‘শ্রীমতী’র প্রশংসায় পঞ্চমুখ ‘শ্রীময়ী’! বললেন, ‘‘৫ বছর পরে আবার বড় পর্দায় ফিরলাম। কী বলে যে স্বস্তিকাকে ধন্যবাদ দেব! নিজ দায়িত্বে ‘কুলের আচার’-এর অনেক বড় প্রচার করে দিলেন।’’

এক সপ্তাহ আগে-পরে মুক্তি পেয়েছে স্বস্তিকার ‘শ্রীমতী’, ইন্দ্রাণীর ‘কুলের আচার’। ছবি-মুক্তির পরেই দর্শক-প্রশংসিত ‘শ্রীমতী’। ১৭টি প্রেক্ষাগৃহে ভাল শো টাইমে বাণিজ্যও বেশ হচ্ছিল। সমস্যা তৈরি হল এসভিএফের নতুন ছবি 'কুলের আচার' মুক্তির পর। স্বস্তিকার অভিযোগ, দ্বিতীয় সপ্তাহেই প্রেক্ষাগৃহের সংখ্যা কমে মাত্র চার! দুপুর ছাড়া কোনও শো টাইম নেই। সবটাই নাকি গ্রাস করেছে ইন্দ্রাণীর ছবি। বড় প্রযোজনা সংস্থার হাত মাথার উপরে। ফলে, ‘কুলের আচার’-এর দৌরাত্ম্য ঠেকায় কে?

সত্যিই কি এ রকমই কিছু ঘটেছে? প্রশ্ন ছিল ইন্দ্রাণীর কাছে। সদ্য প্রেক্ষাগৃহ ফেরত অভিনেত্রী। কথায় ক্লান্তি-উত্তেজনা মিলেমিশে একাকার। বললেন, ‘‘নন্দন-সহ একাধিক প্রেক্ষাগৃহ হাউজফুল। নিজে দেখলাম। খবরও পেয়েছি। প্রথম সপ্তাহ এ রকমই যাবে। দ্বিতীয় সপ্তাহ থেকে বোঝা যাবে আসল দর্শকের সংখ্যা। তখনও অপ্রতিরোধ্য গতি থাকলে ‘কুলের আচার’ তার জায়গায় থাকবে। না হলে কিছু প্রেক্ষাগৃহ থেকে তাকেও সরানো হবে। নতুন ছবিকে জায়গা দেওয়ার জন্য।’’ অভিনেত্রীর দাবি, এটাই রীতি। তখন যদি তিনি বলেন, ওমুকের জন্য তাঁর ছবি সরে গেল, ভুল বলবেন তিনি।

অভিনেত্রীর আরও যুক্তি, স্বস্তিকার ছবি মুক্তি পেয়েছে এক সপ্তাহ আগে। ছবির ফলাফল অনুযায়ীই ‘শ্রীমতী’ প্রেক্ষাগৃহ বা শো টাইম পাচ্ছে। তার পরেই হাল্কা রসিকতা, ‘‘স্বস্তিকা তো এসভিএফের ঘরের মেয়ে! অনেক কাজ করেছেন। আগামী দিনেও অনেক কাজ করবেন। ওঁর কোনও অভিমান থাকলে প্রযোজনা সংস্থার সঙ্গে বুঝে নিন। আমি কোনও ঝামেলায় নেই। মন থেকে একটাই চাওয়া। দর্শক তারিয়ে তারিয়ে ‘কুলের আচার’ খেতে আসুন প্রেক্ষাগৃহে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Mukherjee Indrani haldar SVF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE