Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Geeta Kapur

মোটা মোষের মতো দেখতে! জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে হেনস্থা হতে হয় গীতা কপূরকে

ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় গীতা মা হিসাবে। কিন্তু তাঁর যাত্রা এতটাও সহজ ছিল না। বলিউডের জনপ্রিয় কোরিগ্রাফার ফিরে গেলেন শুরুর দিনগুলোয়।

কঠিন লড়াইয়ের দিনে ফিরলেন গীতা।

কঠিন লড়াইয়ের দিনে ফিরলেন গীতা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ২১:১৫
Share: Save:

তিনি বিখ্যাত তাঁর নাচের জন্য। বহু বহু তারকা তাঁর শেখানো তালেই পা মিলিয়েছেন। গীতা কপূর। বর্তমানে তাঁকে চেনেন না এমন কেউ নেই। রিয়্যালিটি শো-তে বিচারকের আসনে তাঁকে দেখতে অভ্যস্ত দর্শক। কিন্তু জানেন কি, এই যাত্রাপথ ততটাও সহজ ছিল না। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়্যালিটি শো-তে টেরেন্স লুইস এবং রেমো ডি’সুজার সঙ্গে একই আসনে দেখা যায় তাঁকে। প্রথম দিকে কম কথা শুনতে হয়নি তাঁকে।

দুই তারকা কোরিগ্রাফারের পাশে তাঁর বসা নিয়ে উঠেছিল বিস্তর প্রশ্ন। এই রিয়্যালিটি শো থেকেই জনপ্রিয়তা পান তিনি। কিন্তু শুরুর দিনগুলোতে প্রচুর অপদস্থ হতে হয়েছিল তাঁকে। দর্শক তাঁকে ই-মেল করতেন কটু মন্তব্য। গীতা বলেন, “আমার চেহারার জন্য মানুষ খারাপ কথা মেল করতেন। তাঁরা বলতেন টেরেন্স এত সুন্দর দেখতে। রেমো এত বিখ্যাত। তাঁদের পাশে আমি কী করছি। অনেকে বলত, আমি মোটা, মোষের মতো। এই সব শুনে খুব খারাপ লাগত। মনে হত আমি কী করছি দুই পুরুষের মাঝে বসে। হার মানতে বসেছিলাম।”

যদিও গীতা কখনও হার মানেননি। তাঁর টিমের সদস্যরা তাঁকে বুঝিয়েছিলেন, বাইরের মানুষের কথায় কান না দিয়ে নিজের কাজ করে যেতে। সেই কথা আজও ভোলেননি তিনি। এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় ‘গীতা মা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Geeta Kapoor Body shaming Choreographer Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE