Advertisement
০৬ মে ২০২৪
Shah Rukh Khan

এত রূপ কী করে! অনুরাগীর প্রশ্নের মজাদার জবাব দিলেন শাহরুখ

শনিবার অনুরাগীদের প্রশ্নের উত্তর দিলেন শাহরুখ খান। সেই প্রশ্ন-উত্তর পর্বে এমন উত্তর দিলেন এসআরকে, তাতেই হতবাক সকলে।

শাহরুখের রূপ

শাহরুখের রূপ ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৯:২৬
Share: Save:

বেশ কয়েক দিন ধরে খোশমেজাজে রয়েছেন এসআরকে। সদ্য ৫৭-তে পা দিয়েছেন। জন্মদিন মধ্যরাত থেকে শুরু করে গোটা দিনটাই প্রায় কাটিয়েছেন অনুরাগীদের সঙ্গে। প্রায় চার বছরের বিরতি। ২০২৩ এ বড় পর্দায় আসছেন শাহরুখ খান। তাই তার প্রস্তুতিতে কোনও রকম খামতি রাখছেন না। শনিবার দুপুরে তিনি অনুরাগীদের সঙ্গে এক মজার খেলায় মাতলেন। গোটাটাই হল টুইটার। অনুরাগীদের সব প্রশ্নের উত্তর দিলেন ধৈর্য ধরে।

এ দিন শাহরুখকে পাওয়া গেল একেবারে তাঁর নিজস্ব ভঙ্গিমায়। টুইটারে এসআরকে লেখেন, ‘‘আমরা রোজ অনেক প্রশ্ন নিয়ে উঠি। আজ আমি এই সবের উত্তর নিয়ে এসেছি। ১৫ মিনিটের বিরতি রয়েছে আপনাদের যদি অবসর থাকে, তাহলে যা প্রশ্ন করার চটজলদি করে ফেলুন।’’ এ সেশনের শুরু থেকেই অনুরাগীদের প্রশ্নের সব মজাদার উত্তর দিয়েছেন শাহরুখ। এমন সুযোগ কি আর অনুরাগীরা ছাড়তে পারেন! একেবারে ঝড়ের গতিতে আসতে শুরু করল প্রশ্ন। হাজারো প্রশ্ন আসছে শাহরুখের কাছে। তবে তিনিও খুব একটা নিরাশ করেননি কাউকেই।

‘পঠান’ ছবির জন্য তাঁর নির্মেদ পেশিবহুল চেহারা দেখে এমনিতেই আপ্লুত তাঁর অনুরাগীরা। এই ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই শাহরুখকে বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন দর্শক। তাই হাতের নাগালে পেয়ে এক ফ্যান জিজ্ঞাসা করে বসেন, ‘‘আপনি এত হট কেন?’’ এই প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, ‘‘আমার মনে চিকেনের সঙ্গে পেরি পেরি সস সাহায্য করে।’’ বাদশাহ-র এই উত্তর শুনে তার রসবোধের তারিফ করছেন নেটাগরিকরা।

আরও এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেন, ‘‘জন্মদিনে মন্নতের বাইরে এ রকম জনজোয়ার কেমন অনুভূতি হয়!’’ শাহরুখের জবাব, ‘‘অতিমারির সময় প্রতিবন্ধকতা ছিল, এত মানুষের ভালবাসা, শুভেচ্ছা পেয়ে ভাল লাগে।’’

২০১৮ সালে শেষ বার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল বাদশাহকে। এ বার সকলের নজর রয়েছে ২০২৩ সালে ২৫ জানুয়ারির দিকে। ওই দিনই মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি ‘পঠান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Pathaan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE