Advertisement
০৫ মে ২০২৪
Salman Khan

শিশু পাচার ঘৃণ্যতম অপরাধ! মুম্বই পুলিশের কৃতিত্বে প্রশংসায় পঞ্চমুখ সলমন

প্রতিবেশী কেতন কক্কড় সলমনের বিরুদ্ধে শিশু পাচারের অভিযোগ তুলেছিলেন। তাঁর দাবি, সলমন আসলে পালের গোদা, গ্যাংস্টার। সমাজমাধ্যমে কিছু ভিডিয়ো ছড়িয়ে সলমনকে অপদস্থ করতে চেয়েছিলেন তিনি।

অপরাধীদের কঠিন শাস্তির দাবি জানালেন ‘ভাইজান’

অপরাধীদের কঠিন শাস্তির দাবি জানালেন ‘ভাইজান’ ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১২:৩৬
Share: Save:

মুম্বই পুলিশের তৎপরতায় মায়ের কোলে ফিরেছে সন্তান। প্রশংসায় ভরিয়ে দিলেন সলমন খান। শিশুটিকে দু’দিন আগে অপহরণ করেছিল দুষ্কৃতীরা। অপরাধীদের কঠিন শাস্তির দাবি জানালেন ‘ভাইজান’।

বৃহস্পতিবার মুম্বই পুলিশ টুইট করেছিল, “দুই ব্যক্তি, যাঁরা ১ বছরের শিশুকে অপহরণ করেছিল, তাঁদের ধরে ফেলেছে মুম্বইয়ের অপরাধ দমন শাখা। শিশুটি তার মায়ের কাছে ফিরে গিয়েছে।” সেই ঘটনার প্রেক্ষিতে টুইট করে প্রতিক্রিয়া জানিয়েছেন সলমন। লিখেছেন, “সবচেয়ে ঘৃণ্য অপরাধ শিশু পাচার। এই অপরাধের সঙ্গে জড়িত সব মানুষ এবং তাঁদের সমর্থনকারীদের দৃষ্টান্তমূলক সাজা হোক। প্রার্থনা করি, সব অপহৃত শিশু তাদের মায়েদের কোলে ফিরে আসুক। ঈশ্বর মুম্বই পুলিশের ভাল করুন। আরও শক্তি আসুক, প্রার্থনা করি।”

সম্প্রতি প্রতিবেশী কেতন কক্কড় সলমনের বিরুদ্ধে শিশু পাচারের অভিযোগ তুলেছিলেন। তাঁর দাবি, সলমন আসলে পালের গোদা, গ্যাংস্টার। সমাজমাধ্যমে কিছু ভিডিয়ো ছড়িয়ে দিয়ে সলমনকে অপদস্থ করতে চেয়েছিলেন তিনি। যদিও তাঁকে একাধিক বার সলমন অনুরোধ করায়, সেই ব্যক্তি এই ধরনের হেনস্থা বন্ধ করে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE