Advertisement
০৬ মে ২০২৪
Bipasha Basu

নিম্নাঙ্গ অনাবৃত, চেরা গাউনে অন্তঃসত্ত্বা বিপাশা যেন সম্রাজ্ঞী

অন্তঃসত্ত্বা হলে চেহারা নষ্ট হওয়ার ভয় পান অনেক নারীই। কিন্তু তাঁদের অনুপ্রেরণা জোগাতে পারে বিভিন্ন তারকার মাতৃত্বকালীন ফোটোশুট। কী বললেন বিপাশা?

স্ফীতোদর আগলে ক্যামেরার সামনে এলেন গরবিনি হবু মা

স্ফীতোদর আগলে ক্যামেরার সামনে এলেন গরবিনি হবু মা ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১০:২৭
Share: Save:

চেহারা যেমনই হোক, নিজস্বতাই সৌন্দর্য। ব্রোঞ্জ রঙের চেরা গাউনে মাতৃত্বের রূপ মেলে ধরে সেই বার্তা ছড়িয়ে দিয়েছেন অভিনেত্রী বিপাশা বসু। গাউন অবশ্য তিনি জড়িয়ে রেখেছেন শরীরে। নিম্নাঙ্গ অনাবৃত। সন্তান জন্ম দেওয়ার দিন এগিয়ে আসছে। তার আগে স্ফীতোদর আগলে ক্যামেরার সামনে এলেন গরবিনি হবু মা।

ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ঢলোঢলো লাস্যময়ী অভিনেত্রী বিপাশা নয়, আসন্নপ্রসবা নারীর রূপ মুগ্ধ হয়ে দেখে চলেছেন সকলে। বলাবলি করছেন, ‘‘কী বলিষ্ঠ পদক্ষেপ!’’ যদিও বিপাশা এতে বলিষ্ঠ কিছু করেননি। ‘জিস্‌ম’-নায়িকা ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘সব সময় নিজেকে ভালবাসুন। যে শরীরে বাস করছেন তাকে ভালবাসুন।’’ সেই মন্ত্রে হৃদয় এঁকে দিয়েছেন বলিউড সতীর্থরা। শুভেচ্ছায় ভরিয়েছেন অনুরাগীরা।

গত মাসে স্বামী কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে সাধের অনুষ্ঠানে মেতেছিলেন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির সেটে তাঁদের দেখা। সেখানেই প্রেম গাঢ় হয়। ২০১৬ সালে বাঙালি রীতিতে বিয়ে করেন বাংলার মেয়ে বিপাশা। ৪৩ বছর বয়সে প্রথম সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে জানান, প্রথম যখন বুঝলেন তিনি অন্তঃসত্ত্বা, সে কী স্বর্গীয় অনুভূতি! বিপাশার কথায়, ‘‘আবেগে ভরা সেই দিন। কর্ণ ছুটে গেল আমার মায়ের বাড়িতে। আমি চেয়েছিলাম প্রথম খবরটা আমার মা জানুক। সকলেই আবেগপ্রবণ হয়ে পড়লেন। আমার মায়ের স্বপ্ন ছিল, আমি আর কর্ণ সন্তান আনব পৃথিবীতে। ভরসা রেখেছিলাম। আমি মা হতে চলেছি শেষমেশ। কৃতজ্ঞ জীবনের কাছে।’’

বিপাশাকে শেষ দেখা গিয়েছিল ক্রাইম থ্রিলার ‘ডেঞ্জারাস’ সিরিজ়ে। ভূষণ পটেল পরিচালিত সেই সিরিজ়ে বিপাশার সঙ্গে পর্দা ভাগ করেছিলেন কর্ণও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE