Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

YashMita: এ বার তোমায় আমার বৌ মনে হচ্ছে! কাকে বললেন যশ?

২০১৫-র ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের পাখি-অরণ্য সিংহরায়কে আজও মনে রেখেছে তাঁদের ফ্যানপেজ।

যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৮:০০
Share: Save:

‘যশরত’-এর থেকেও কি বেশি জনপ্রিয় ‘যশমিতা’? মধুমিতা সরকারকে নাকি এখনও ভুলতে পারেননি স্বয়ং যশ দাশগুপ্তও! যেমন ভুলতে পারেননি জুটির অনুরাগীরা। ২০১৫-র ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের পাখি-অরণ্য সিংহরায়কে আজও মনে রেখেছে তাঁদের ফ্যানপেজ। সেই ফ্যানপেজে ভাইরাল একটি মজার রিল ভিডিয়ো। সেখানেই যশ মধুমিতাকে বলেছেন, ‘এ বার তোমায় আমার বৌ মনে হচ্ছে!'

ব্যাপারটা কী? মধুমিতা যশ ছাড়াও একাধিক অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। কখনও তিনি সৌরভ দাসের বিপরীতে কাজ করেছেন ‘চিনি’ ছবিতে। আবার কখনও পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে ‘ট্যাংরা ব্লুজ’-এ। ‘যশমিতা’ পেজ থেকে ভাগ করে নেওয়া রিল ভিডিয়োর দুটো ভাগ। এক দিকে মধুমিতাকে তাঁর বাকি নায়কদের সঙ্গে দেখানো হচ্ছে। অন্য দিকে যশ সেই ছবি দেখছেন আর মাথা নাড়িয়ে বলছেন, 'একেবারেই মানাচ্ছে না!' যেই তাঁর আর মধুমিতার ছবি ভাগ করে নেওয়া হয়েছে তখনই অভিনেতার মুখ উজ্জ্বল। ঘোমটা টানা ‘পাখি’ তাঁর বাহুলগ্না হতেই তৃপ্ত যশ তাঁকে জড়িয়ে ধরে বলে উঠেছেন উপরের উদ্ধৃত বাক্য।

ভিডিয়ো দেখে হইহই পড়ে গিয়েছে অনুরাগীদের মধ্যে। তাঁদের মতে, নুসরত জাহান-যশ দাশগুপ্ত বিতর্কের মধ্যেই যেন টাটকা অক্সিজেন এই রিল ভিডিয়ো। অসাধারণ রসবোধ না থাকলে এই ধরনের কাজ সম্ভব নয়। টেলিপাড়ায় জোর গুঞ্জন, ছোট পর্দায় নাকি আবার ফিরছেন যশ। সেই আনন্দেই কি ফ্যানপেজ থেকে অনুরাগীদের জন্য এই মজার উপহার? ইতিমধ্যেই ২০১৫-র ম্যাজিক ২০২১-এ আবার দেখার জন্য কিন্তু মুখিয়েই আছেন দর্শকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE