Advertisement
১৭ মে ২০২৪
Celeb Gossip

শেষমেশ হাত ধরলেন ‘বিশেষ’ মানুষের, এ বার কি বিয়ের পিঁড়িতে বসছেন ‘কমরেড’ দেবেরাকোন্ডা?

কয়েক সপ্তাহ আগে জনসমক্ষে জানিয়েছিলেন, বিয়ের জন্য প্রস্তুত তিনি। এ বার বিশেষ মানুষের হাত ধরে সমাজমাধ্যমের পাতায় ছবিও দিলেন বিজয় দেবেরাকোন্ডা। পরবর্তী গন্তব্য কি তবে ছাঁদনাতলা?

Fans speculate that Vijay Deverakonda is holding Rashmika Mandanna’s hand in the viral photo

বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৪:২৬
Share: Save:

দেশের অন্যতম আকর্ষণীয় ‘সৎপাত্র’ তিনি। তাঁর অনুরাগীদের মধ্যে মহিলাদের সংখ্যা যে অনেকটাই বেশি, সেই বিষয়ে ওয়াকিবহাল তিনি নিজেও। বলিউডে এখনও পর্যন্ত মাত্র একটি ছবিতে অভিনয় করলেও মায়নগরীতেও তাঁর জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্ন নেই। তিনি দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডা। ‘অর্জুন রেড্ডি’ ছবির মাধ্যমে দর্শকের নজরে পড়েছিলেন অভিনেতা। ওই ছবিই রাতারাতি তারকা বানিয়ে দিয়েছিল তাঁকে। তার পর থেকেই বিজয়ের পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। তিনি কার সঙ্গে প্রেম করছেন, কবে সংসার পাতবেন... এই নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। কয়েক সপ্তাহ আগে তাঁর আসন্ন ছবি ‘খুশি’র একটি অনুষ্ঠানে বিজয় ঘোষণা করেন, বিয়ের জন্য প্রস্তুত তিনি। তার পর থেকেই শুরু হয়ে গিয়েছিল জল্পনা। তবে কি মনের মানুষকে খুঁজে পেয়ে গিয়েছেন ‘কমরেড’ দেবেরাকোন্ডা?

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেছেন বিজয়, যাতে দেখা যাচ্ছে তিনি এক ‘বিশেষ’ মানুষের হাত ধরে রয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে ওই ছবি পোস্ট করে বিজয় লেখেন, ‘‘অনেক কিছু হচ্ছে চারপাশে, কিন্তু এটাই সবথেকে বেশি স্পেশাল।’’ বিজয়ের এই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। ছবির সেই বিশেষ মানুষ কি তবে রশ্মিকাই? ‘ডিয়ার কমরেড’-এর নায়িকার সঙ্গেই কি তবে সাতপাক ঘুরতে প্রস্তুত বিজয়?

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— বিজয় ও রশ্মিকা মন্দনার প্রেমের গুঞ্জন চলচ্চিত্র জগতের সর্বত্র। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ তাঁদের প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিক বার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রশ্মিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব বিজয় ও রশ্মিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। এ বার কি তবে প্রেমের সম্পর্কে সিলমোহর দেওয়ার পালা বিজয় ও রশ্মিকার? কৌতূহল চর্চিত জুটির অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE