Advertisement
০৮ মে ২০২৪
Rhear Chakraborty

সলমন ঘনিষ্ঠ বান্টি অতীত, মানুষী চিল্লরের প্রাক্তন প্রেমিকের সঙ্গে সম্পর্ক রিয়ার!

সলমন খানের ঘনিষ্ঠ ও সোহেল খানের প্রাক্তন শ্যালককে ছেড়ে নতুন করে প্রেমে পড়েছেন রিয়া। নজরে দিল্লির শিল্পপতি।

রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১২:০৭
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক প্রয়াণে অভিযোগের আঙুল উঠেছিল তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন তিনি, এমনই দাবি করেছিল সুশান্তের পরিবার। এই ঘটনায় হাজতবাস করতে হয় রিয়াকে। বেশ কষ্টকর পরিস্থিতির মধ্যে দিয়েই কেটেছে রিয়ার মাঝের কটা বছর। তবে নতুন করে ফের কাজ শুরু করেছেন। টিভিতে একটি রিয়্যালিটি শোয়ে গ্যাং লিডার হয়েছেন রিয়া। যদিও এর মাঝেই কানাঘুষো শোনা যাচ্ছিল, অভিনেত্রীর জীবনে বসন্তের ছোঁয়া লেগেছে। সুশান্তের প্রয়াণের পর রিয়ার ঘনিষ্ঠতা বাড়তে থাকে সোহেল খানের প্রাক্তন শ্যালক বান্টি সাজদেহের সঙ্গে। তবে বান্টির সঙ্গে রিয়ার প্রেম টেকেনি। অভিনেত্রী নতুন করে প্রেমে পড়েছেন এক শিল্পপতির। তিনি আবার অভিনেত্রী মানুষী চিল্লারের একদা প্রেমিক।

দিল্লির শিল্পপতি নিখিল কামাতের সঙ্গে প্রাক্তন বিশ্ব সুন্দরীর প্রেমের খবর শোনা যায় চলতি বছরের গোড়ার দিকে। শোনা যায়, খুব শীঘ্রই একত্রবাস শুরু করবেন তাঁরা। কিন্তু সে সব হওয়ার আগেই নাকি ছাড়াছাড়ি হয়েছে তাঁদের। কারণ তৃতীয় ব্যক্তি। গুঞ্জন তাঁদের সম্পর্কে নাকি ঢুকে পড়েছেন রিয়া।

কিন্তু কে এই নিখিল? অ্যাসেট ম্যানেজমেন্ট সংস্থা ‘জ়িরোধা’র কর্ণধার। ২০১৯ সালে ইটালির বাসিন্দা আমান্ডাকে বিয়ে করেন নিখিল। তবে সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। ২০২১ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নিখিলের। সে বছরই মানুষীর প্রেমে পড়েন তিনি। তবে এ বার নাকি সম্পর্ক গভীর হচ্ছে রিয়ার সঙ্গে। তবে মায়ানগরীতে সম্পর্কের সমীকরণ কখন কী ভাবে বদলে যায়, তা বলা শক্ত।

এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় ‘জ়িরোধা’-কে শিক্ষা বিষয়ক সংস্থা লেখা হয়েছিল। সেটি ভুল। ‘জ়িরোধা’ একটি অ্যাসেট ম্যানেজমেন্ট সংস্থা। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা আন্তরিক দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhear Chakraborty Nikhil Kamath Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE