Advertisement
০১ মে ২০২৪
Bollywood Gossip

রাত বাড়লেও পার্টি ছেড়ে বেরোতে পারেন না, কিসের ভয়ে কর্ণের বাড়িতে আটকে থাকেন ফারহা?

বলিউডে কর্ণ জোহর ও ফারহা খানের বন্ধুত্বের সমীকরণ কারও অজানা নয়। জীবনের চড়াই-উতরাইয়ে সব সময় একে অপরকে পাশে পেয়েছেন কর্ণ ও ফারহা।

Farah Khan and Karan Johar.

ফারহা খান ও কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১০
Share: Save:

বলিপাড়ায় অন্দরে তারকাদের সমীকরণ নিয়ে সাধারণ দর্শক ও অনুরাগীদের উৎসাহ অন্তহীন। কার সঙ্গে কার বন্ধুত্বের সম্পর্ক, কার সঙ্গে কার মুখ দেখাদেখি বন্ধ— এ নিয়ে সব সময়ই কৌতূহলী অনুরাগীরা। বলিউডে এমন উদাহরণও কম নেই। যেমন কর্ণ জোহর। তাঁর পরিচিত বৃত্তে কখন যে কে তাঁর প্রাণের বন্ধু, আর কখন সেই বন্ধুর সঙ্গে কথা বন্ধ তাঁর— তা বুঝে ওঠা বেশ কঠিন। তবে হাতেগোনা কয়েক জন বন্ধুকে ছাড়া চলে না কর্ণের। তাঁদের মধ্যেই একজন হলেন বলিউডের নৃত্য প্রশিক্ষক ও পরিচালক ফারহা খান। দীর্ঘ দিনের বন্ধুত্ব কর্ণ ও ফারহার। জীবনের নানা চড়াই-উতরাইয়ে একে অপরকে সব সময় পাশে পেয়েছেন দু'জনে। কর্ণের বাড়ির বেশির ভাগ পার্টিতেও দেখা যায় ফারহাকে। তবে সেই পার্টিতে এসে পড়লে, যত রাতই হোক না কেন, সেখান থেকে নাকি আর বেরোতে পারেন না তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ফারহা জানান, কর্ণের আয়োজিত পার্টিতে যেতে খুব পছন্দ করেন তিনি। তবে কর্ণের পার্টিতে গেলে নাকি সেখান থেকে আর বেরিয়ে আসা হয় না ফারহার। কেন? ফারহা বলেন, ‘‘কর্ণের পার্টির একটা ব্যাপার আছে... যাঁরাই তাড়াতাড়ি পার্টি ছেড়ে বেরিয়ে যান, তাঁদের নিয়ে নিন্দা-সমালোচনা শুরু হয় পার্টিতে। আমি পরে এই বিষয়টা জানতে পেরেছিলাম। তার পর থেকেই আমি সিদ্ধান্ত নিয়েছিলাম, আমি কিছুতেই পার্টি ছেড়ে তাড়াতাড়ি বেরোব না।’’ শুধু তাই-ই নয়, পার্টি থেকে বেরিয়ে এক বার নাকি পিছনের দরজা দিয়ে পার্টিতে ফিরে এসেছিলেন তিনি। অবশ্য ফিরে এসে নিজের বিষয়ে কেনও নিন্দা বা চর্চা শুনতে পাননি তিনি। তাতে নাকি কিছুটা হতাশও হয়েছিলেন ফারহা!

তবে কর্ণের পার্টিতেই নাকি সব থেকে বেশি মজা করেন ফারহা। ‘ওম শান্তি ওম’ খ্যাত পরিচালকের মতে, ‘‘কর্ণের সেন্স অফ হিউমর অসামান্য। ও নিজেকে নিয়েও অনায়াসে মজা করতে পারে। আমি মনে করি, এটা দারুণ শিক্ষণীয় একটা ব্যাপার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE