Advertisement
০৩ মে ২০২৪
Fardeen Khan

বিয়ের ১৮ বছর পর মুমতাজের মেয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ বলিউড তারকার

২০০৫ সালে ধুমধাম করে বিয়ে হয়েছিল দুই তারকা-সন্তানের, ১৮ বছরের দাম্পত্য জীবনে ইতি টানতে চলেছেন তাঁরা।

Mumtaj and Natasha Madhvani

(বাঁ দিকে) মুমতাজ। (ডান দিকে) নাতাশা মাধবনী। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৩:১৪
Share: Save:

দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য। অবশেষে যবনিকা পতন। আলাদা হচ্ছেন ফরদিন খান ও স্ত্রী নাতাশা মাধবনী। ২০০৫ সালে অভিনেত্রী মুমতাজের মেয়ে নাতাশার সঙ্গে বিয়ে হয় অভিনেতার। ধুমধাম করেই বিয়ে হয় তাঁদের। দুই সন্তানের বাবা-মা ফরদিন-নাতাশা।

সূত্রের খবর, বিগত দু’বছর ধরেই স্ত্রীর থেকে আলদা থাকেন অভিনেতা। বার কয়েক নাকি চেষ্টা করেছিলেন মিটমাট করে নেওয়ার। তবে পরিস্থিতির উন্নতি হয়নি। শেষমেশ বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন তাঁরা। এই মুহূর্তে মাকে নিয়ে মুম্বইয়ে রয়েছেন ফরদিন। অন্য দিকে, অভিনেতার স্ত্রী দুই ছেলেমেয়েকে নিয়ে লন্ডনে পাকাপাকি ভাবে থাকতে শুরু করেছেন। যদিও এই বিষয়ে অভিনেতার তারফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

Fardeen Khan and his wife Natasha Madhvani

সস্ত্রীক অভিনেতা ফরদিন খান। ছবি : সংগৃহীত।

১৯৯৮ সালে ‘প্রেম আগন’ ছবির মাধ্যমে বলিউডে পথ চলা শুরু। প্রথম ছবিতেই নবাগত হিসাবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড আসে ফিরোজ-পুত্র ফরদিন খানের ঝুলিতে। এর পর ‘ফিদা’, ‘প্যায়ার তুনে কেয়া কিয়া’, ‘নো এন্ট্রি’-র মতো একাধিক হিট ছবিতে কাজ করেও কেরিয়ারগ্রাফ ধরে রাখতে পারেননি। ২০১০ সালে শেষ তাঁকে ‘দুলহা মিল গয়া’ ছবিতে দেখা যায়। এক সময় মাদক মামলায় নাম জড়ায় ফরদিনের। তার পর থেকেই তাঁর কেরিয়ার অস্তমিত। দীর্ঘ সময় প্রচারের আলো থেকে দূরেই ছিলেন অভিনেতা। এ বার ১২ বছর পর ফের ‘বিস্ফোট’ ছবির মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। এ ছাড়াও সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামন্ডি’ সিরিজ়ে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fardeen Khan Bollywood Celeb Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE