Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

শপিং শুরু হয়ে গিয়েছে, শীঘ্রই শিবানীর সঙ্গে ছাদনাতলায় ফারহান?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জানুয়ারি ২০২০ ১২:১৩
একসঙ্গে: ফারহান এবং শিবানী।

একসঙ্গে: ফারহান এবং শিবানী।

ফের বিয়ের ফুল ফুটতে চলেছে বলি অভিনেতা ফারহান আখতারের জীবনে। পাত্রী অভিনেত্রী-সঞ্চালক শিবানী দান্ডেকর। এক জনপ্রিয় সর্বভারতীয় দৈনিকের সূত্র অনুযায়ী, এই বছরের শেষেই সম্ভবত এক হচ্ছে চার হাত। সেই মতো এখন থেকেই চলছে দেদার কেনাকাটা।

বিয়েটা নাকি বছরের শুরুতেই করে নিতেন শিবানী-ফারহান। কিন্তু এই বছরের অক্টোবরের ২ তারিখে মুক্তি পাবে ফারহানের ছবি ‘তুফান’। সেই ছবি নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেতা। আর সে জন্যই আপাতত বিয়ের প্ল্যান একটু পিছিয়ে গিয়েছে।

ইন্ডাস্ট্রিতে শোনা যায়, আংটি বদল নাকি ২০১৯-এই চুপি চুপি সেরে ফেলেছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় হবু বর-কনের ঘনিষ্ঠ পোস্ট দেখে আপনিও বলতে বাধ্য হবেন ‘পারফেক্ট ম্যাচ’।

Advertisement

তবে এই প্রথম বার যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ফারহান, এমনটা নয়। এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল ২০০০ সালে। তাঁদের দুই মেয়ে রয়েছে, শাক্য এবং আকিরা। ২০১৭-এ বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এর পরেই শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান।

আরও পড়ুন-বিয়ে করতে চলেছেন ফারহানকে, কে এই শিবানী দান্ডেকর?

আইপিএলে শিবানীর সঞ্চালনা মন কেড়েছিল দর্শকদের। সেখান থেকেই ক্রমশ লাইমলাইট পেতে থাকেন তিনি। সঞ্চালনার পাশাপাশি ভাল গানও করেন শিবানী। ‘রয়’, ‘সুলতান’-সহ বেশ কিছু ছবিতে অভিনয়ও করেছেন তিনি। তাঁর বোন অনুষাও বলি দুনিয়ার পরিচিত মুখ। বিভিন্ন রিয়ালিটি শো-তে সঞ্চালকের ভূমিকায় দেখা যায় তাঁকেও। জনপ্রিয় অভিনেতা কর্ণ কুন্দ্রার সঙ্গে সম্পর্কে রয়েছেন অনুষা।

আরও পড়ুন-#মিটু: অরিন্দম শীলের বিরুদ্ধে বিস্ফোরক রূপাঞ্জনা

দেখুন ফারহান এবং শিবানীর কিছু ইনস্টাগ্রাম পোস্ট



আরও পড়ুন

Advertisement