• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ডেইজির যৌন হেনস্থার স্বীকারোক্তিতে মুখ খুললেন ফারহান

Daisy Irani-Farhan Akhtar
ডেইজি ইরানি এবং ফারহান আখতার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বলিউডে যৌন হেনস্থার ঘটনা নতুন নয়। কিন্তু সম্প্রতি ডেউজি শাহের বিস্ফোরক মন্তব্যে চমকে উঠেছিলেন ইন্ডাস্ট্রির অনেকেই। কারণ ডেইজির দাবি, তিনি একাধিকবার ধর্ষিতা হয়েছিলেন। আর তার পিছনে কোথাও পরোক্ষ ভাবে তাঁর মায়ের ভূমিকা ছিল।

ডেইজি নিজের জীবনের ভয়ঙ্কর ঘটনা নিয়ে মুখ খোলার পর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য শেয়ার করলেন ফারহান আখতার। ডেইজি সম্পর্কে ফারহানের মাসি।

ফারহান লেখেন, ‘খবরটা পড়ে মন ভেঙে গিয়েছে। তবুও আমার মাসি ডেইজি ইরানি তো এ ব্যাপারে মুখ খুললেন। এটা দেখে খারাপ লাগে যে সাফল্য পাওয়ার জন্য বাবা-মায়েরা তাঁদের সন্তানদের দিয়ে কত কী করান। ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রির সকলেরই সতর্ক হওয়া উচিত। সাবধান হতে হবে।’

আরও পড়ুন, ‘হয়তো রাজনীতির শিকার হয়েছি কোথাও...’

ডেইজি জানিয়েছিলেন, ছ’বছর বয়সে ‘হম পঞ্ছী এক ডাল কে’ ছবির শুটিংয়ে মাদ্রাজে তাঁর এক অভিভাবক তাঁকে ধর্ষণ করেন। হোটেলের ঘরে বন্ধ করে তাঁকে বেল্ট দিয়ে মারেন। ঘটনার কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলারও ভয় দেখান। এতদিন পরে সেই ঘটনার কথা ডেইজির ফ্ল্যাশব্ল্যাকের মতো মনে পড়ে। কিন্তু বেল্ট দিয়ে মারের যন্ত্রণা আজও ভুলতে পারেননি তিনি। সেই অভিভাবককে ডেইজির দেখাশোনার দায়িত্ব দিয়েছিলেন তাঁর মা!

আরও পড়ুন, অডিশনে ফোন সেক্স করেছিলাম, বিস্ফোরক রাধিকা

এই ঘটনা প্রকাশ্যে আসার পর খুব গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন ফের সামনে এসেছে। রুপোলী দুনিয়ায় শিশুদের জনপ্রিয়তা পাওয়ার মধ্যেই কি বাবা-মায়ের কোথাও নিজেদের সাফল্যও খোঁজেন? সে কারণেই কি মরিয়া হয়ে যে কোনও শর্তেই রাজি হয়ে যান তাঁরা?

ফারহান তো মুখ খুললেন। স্পষ্ট করে নিজের মত জানালেন। বাকিরা কী ভাবছেন?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন