• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুইমিং পুলে ফারহান-শিবানী! ‘ভালবাসি’, বলেই দিলেন ফারহান

Farhan Akhtar and Shivani Dandekar
শিবানীর সঙ্গে এই ছবিটিই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ফারহান আখতার।

বি-টাউনের নতুন কাপল তাঁরা। সম্পর্ক নিয়ে এত দিন মুখ খুলছিলেন না। কিন্তু এখন আর লুকোছাপা রাখছেন না ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। ফারহানের ৪৫ বছরের জন্মদিনে ছবি পোস্ট করেছিলেন শিবানী। আর জন্মদিন ঘুরতে না ঘুরতেই ফারহানও শিবানীর সঙ্গে একটি ছবি পোস্ট করে দিলেন।

সুইমিং পুলে শিবানীর সঙ্গে ছবি পোস্ট করেছেন ‘রক অন’-এর অভিনেতা ফারহান। আর সেই পোস্টেই শিবানীকে ট্যাগ করে ফারহান লিখে দিলেন, “অনেক ভালবাসি।” এই কথাটাই ফারহানের মুখ থেকে শোনার জন্য হাপিত্যেশ হয়ে বসেছিলেন অভিনেতার ভক্তরা। আর এ বার তাদের অপেক্ষা, কবে শিবানীর গলায় মালা পরাচ্ছেন অভিনেতা।

বলি সূত্রের খবর, ইতিমধ্যেই বাগদান পর্ব সেরে ফেলেছেন ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। চলতি বছরের মার্চ বা এপ্রিলে তাঁরা বিয়ে করবেন বলেও খবর। ফারহানের সঙ্গে সম্পর্ক নিয়ে শিবানীকে প্রশ্ন করা হলে কোনও দিনই উড়িয়ে দেননি শিবানী। বলেছিলেন, “লুকোছাপার কিছু নেই, আবার চিৎকার করে বলার মতোও কিছু হয়নি।”

ফারহানের ঘনিষ্ঠ মহলের দাবি, সম্পর্ক নিয়ে ফারহান এবং শিবানী দু’জনেই খুব সিরিয়াস। ফারহানের সন্তানরাও শিবানীর খুব কাছের।

আরও পড়ুন: শিবানীর ছবি দেখে ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: মা নাকি বউ, কাকে বেশি ভয় পান অভিষেক?

জোয়া আখতারের ‘গাল্লি বয়’ প্রযোজনা করছেন ফারহান আখতার। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট অভিনীত এই ছবি। এর পরেই তারা বিয়ে করবেন বলে আশা করছেন ভক্তরা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকাবাংলা খবরপড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনের সব খবরবিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন