Advertisement
২৫ এপ্রিল ২০২৪
farhan akhtar

Farhan Akhtar: মার্চে বিয়ে ফারহানের

বিয়েতে ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে সাজবেন দু’জনে।

শিবানী-ফারহান

শিবানী-ফারহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ০৭:৩৪
Share: Save:

দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দান্ডেকরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ফারহান আখতার। আগামী মার্চেই চারহাত এক হতে পারে বলে শোনা যাচ্ছে। মুম্বইয়ে একটি পাঁচতারা হোটেলও বুক করে রেখেছেন এই জুটি। তবে অতিমারি পরিস্থিতির কথা মাথায় রেখে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের মাঝেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। অনেক দিন ধরেই লিভ-ইন সম্পর্কে রয়েছেন ফারহান-শিবানী। অতিমারির জন্য বিয়ের দিন পিছোতে চান না তাঁরা। বরং ঘরোয়া ভাবে বিয়ে সারবেন।

বিয়েতে ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে সাজবেন দু’জনে। প্যাস্টেল শেডের পোশাক রয়েছে তাঁদের পছন্দের তালিকায়। তবে এখন পোশাকের ট্রায়াল চলছে। বিয়ের নিমন্ত্রিতের তালিকায় ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবের মধ্যে কারা থাকছেন, তা অবশ্য এখনও জানা যায়নি। সামনেই রয়েছে ফারহানের ‘জি লে জ়রা’ ছবির কাজ। সে ছবি পরিচালনা করবেন ফারহান। পাত্র বা পাত্রী বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি। আগেও তাঁদের বিয়ের গুঞ্জন শোনা গিয়েছে। সত্যিটা জানা যাবে খুব শিগগির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

farhan akhtar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE