Advertisement
০৩ মে ২০২৪
Madhu Mantena Wedding

মাসাবা গাঁটছড়া বেঁধেছেন জানুয়ারিতে, এ বার বিয়ের পিঁড়িতে তাঁর প্রাক্তন

২০১৫ সালে পোশাকশিল্পী মাসাবা গুপ্তর সঙ্গে সাতপাক ঘুরেছিলেন প্রযোজক মধু মন্তেনা। বেশি দিন টেকেনি সেই সম্পর্ক। আট বছর পরে ফের বিয়ের পিঁড়িতে মধু।

Fashion designer and actress Masaba Gupta’s ex-husband Madhu Mantena is all set to tie the knot with writer Ira Trivedi.

পোশাকশিল্পী মাসাবা গুপ্ত (বাঁ দিকে), বলিউড প্রযোজক মধু মন্তেনা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১২:৪৬
Share: Save:

বলিউডে ফের বিয়ের সুর। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড প্রযোজক মধু মন্তেনা। পাত্রী যোগাচার্য ও লেখিকা ইরা ত্রিবেদী। ১১ জুন, রবিবার সাত পাক ঘুরতে চলেছেন যুগল। ইতিমধ্যেই মেহন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠান সেরে ফেলেছেন হবু দম্পতি। মায়ানগরী মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে বসেছে মধু ও ইরার বিয়ের আসর। বিয়ের অনুষ্ঠানে ইতিমধ্যেই দেখা গিয়েছে আমির খান, হৃতিক রোশনের মতো তারকাদের। এ বার শুধু চারহাত এক হওয়ার পালা। খবর, ১১ জুন সাত পাক ঘোরার পরে মায়ানগরীতে একটি জমকালো রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন নবদম্পতি।

১০ জুন, শনিবার সকাল থেকে শুরু হয়ে গিয়েছে মধুর বিয়ের তোড়জোড়। মেহন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠানে শামিল হন হবু বর ও কনের পরিবার-পরিজন, আত্মীয় ও বন্ধুবান্ধবেরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির খান, হৃতিক রোশন, রাজকুমার রাও, পত্রলেখার মতো বলিউড ব্যক্তিত্ব। রাজকুমার স্ত্রী পত্রলেখার সঙ্গে এলেও হৃতিকের সঙ্গে দেখা যায়নি সাবাকে। চলতি বছরের জানুয়ারি মাসেই প্রেমিক সত্যদীপ মিশ্রের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মধুর প্রাক্তন স্ত্রী ও পোশাকশিল্পী মাসাবা গুপ্ত। স্রেফ আইনি মতে বিয়ে হলেও বিয়ের সাজেই তাক লাগিয়েছিলেন মাসাবা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাসাবার মা ও বলিউড অভিনেত্রী নীনা গুপ্ত, মাসাবার বাবা ক্রিকেট কিংবদন্তি ভিভ রিচার্ডস।

বলিউডের অন্যতম নামজাদা প্রযোজক মধু। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানে ও বিকাশ বেহলের সঙ্গে জুটি বেঁধে ‘ফ্যান্টন ফিল্মস’ বানিয়েছিলেন ‘কুইন’, ‘আগলি’র মতো ছবি প্রযোজক মধু। ২০১৫ সালে মাসাবার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মধু। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটেন যুগল। যদিও জনসমক্ষে কখনও একে অন্যের বিরুদ্ধে কটু কথা বলেননি মাসাবা বা মধু কেউই। বিচ্ছেদের প্রায় বছর চারেক পরে ফের প্রেম খুঁজে পেলেন মাসাবা-মধু দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE