• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘একাই ১০০!’ চাপে থাকা বাবাকে প্রশংসায় ভরালেন আলিয়া 

main
বাবার সঙ্গে আলিয়া।

‘শুধু বাবাই নয়, একইসঙ্গে বন্ধুও, কখনও পাহাড়ের মতো কঠিন, আবার কখনও বা জলের মতো স্বচ্ছ’— ফাদারস ডে-তে বাবা মহেশ ভট্টকে প্রশংসায় ভরিয়ে দিলেন আলিয়া ভট্ট। সোশ্যাল মিডিয়ায় যদিও সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে বিশেষ হৃদ্যতা নিয়ে ট্রোলড হতে হচ্ছে মহেশকে, তবে আজ বাবার পাশে দাঁড়িয়ে আলিয়া যেন পরোক্ষে বার্তা দিলেন যাই হয়ে যাক না কেন, তিনি পাশে আছেন বাবার।

আলিয়া লেখেন, “যখন আমার সাহায্যের প্রয়োজন হয়েছে,পাহাড়ের মতো তুমি আমায় আগলিয়েছ। যখন বয়ে যেতে চেয়েছি তুমিই জলের মতো আমায় এগিয়ে দিয়েছ। তুমি একাই একশো। একটা কথা আমি বুঝে গিয়েছি, তোমার মতো কেউ নেই। আমার স্পেশাল বিউটিফুল ড্যাডি। তুমি যা, সেইভাবেই  ধরা দেওয়ার জন্য ধন্যবাদ বাবা। আই লাভ ইউ।”  

আলিয়া ভট্টের ওই পোস্ট ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বচ্চন কন্যা শ্বেতা, ডিজাইনার মনীশ মলহোত্র সহ বলিউডের একাধিক সেলেব। সাধারণের জন্য যদিও কমেন্ট বক্সের দ্বার বন্ধ করেছেন আলিয়া। অবশ্য তার কারণও রয়েছে। গত ১৪ জুন সুশান্তের আত্মহত্যার পর থেকেই বলিউডে স্টারকিডদের প্রাধান্য দেওয়ার রীতিতে সরব হন সাধারণ থেকে তারকাদের একাংশ। স্টারকিডের তালিকায় প্রথম সারিতেই আসে আলিয়া ভট্টের নামও। সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলিংয়ের মুখে পড়েন তিনি। স্বজনপোষণের কান্ডারি হিসেবে কর্ণ জোহর, একতা কপূরের পাশাপাশি উঠে আসে  মহেশ ভট্টেরও নাম। মহেশ-ঘনিষ্ঠ লেখক সুহৃতা সেনগুপ্ত বলেন, সুশান্তের আচরণগত পরিবর্তনের জন্য মহেশই নাকি রিয়াকে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেন। রেগে যান নেটাগরিকরা। কিন্তু আলিয়া বার্তা দিলেন-- যাই হয়ে যাক না কেন, বাবার পাশেই রয়েছেন তিনি।  

আলিয়ার পোস্ট 

 

এ দিকে এই বিশেষ দিনে বাবাকে মনে করেছেন ঋষি কপূর-কন্যা রিদ্ধিমা কপূরও। কিছু দিন আগেই বাবাকে হারিয়েছেন তিনি। এই বিশেষ দিনে তাই বারে বারেই বাবার স্মৃতি মন ভার করছে রিদ্ধিমার। তবে রিদ্ধিমা চান না, বাবা ফিরে আসুক। ক্যানসার  হয়েছিল ঋষির। যে কষ্ট তিনি পেয়েছেন, তা মেয়ে হয়ে আর দেখার ইচ্ছে নেই তাঁর। শ্রদ্ধা কপূর আবার বরাবরই বাবা-নেওটা।

বাবা শক্তি কপূরের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করে তিনি লেখেন, “কতটা যে তোমায় ভালবাসি তা প্রকাশ করার ভাষা আমার নেই। ” নিজের বিয়ের দিনের পুরনো এক ছবি শেয়ার করেছেন অনুষ্কা। সারাজীবন বাবা যে তাঁকে আগলে রেখেছেন, সে কথাই ভেসে এসেছে তাঁর পোস্টে। 

 

শুধু আলিয়া বা শ্রদ্ধাই নন, করিনা কপূর, ভিকি কৌশল-- আজ সবাই আবেগঘন। নেপোটিজম, স্টারকিড, সুশান্তের আত্মহত্যা--ইত্যাদি বিতর্কের মধ্যেও সোশ্যাল মিডিয়া আজ বাবা-ময়। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

माँ कहती है, पूरा carbon-copy हूँ... #HappyFathersDay 👑

A post shared by Vicky Kaushal (@vickykaushal09) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন