Advertisement
২৫ এপ্রিল ২০২৪
raima sen

Raima: রাজপরিবারের কন্যা রাইমা পিতৃদিবসে বাবাকে ভালবাসা জানিয়ে ছবি দিলেন ইনস্টাগ্রামে

ত্রিপুরা ও কোচবিহারের রাজপরিবারের ঐতিহ্য বহন করছেন ভরত দেব বর্মা।

ভরত, রিয়া, মুনমুন, রাইমা

ভরত, রিয়া, মুনমুন, রাইমা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ১৩:৫৬
Share: Save:

পিতৃদিবসে বাবার ছবি পোস্ট করলেন রাইমা সেন। সঙ্গে রয়েছেন মা মুনমুন সেন এবং বোন রিয়াও। ৪ জনের এই পুরনো সাদা কালো ছবি ঝলমলে হয়ে রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবিতে দেখা যাচ্ছে, বাবা ভরত দেব বর্মার কোলে বসে রয়েছে ছোট্ট রিয়া। পাশে দাঁড়িয়ে মুনমুন। গাড়ি নিয়ে খেলতে ব্যস্ত রাইমা।

মাঝেমধ্যেই নিজেদের ছোটবেলার ছবি পোস্ট করেন রাইমা। কখনও দিদা সুচিত্রা সেনের সঙ্গে, কখনও বোন রিয়ার সঙ্গে। কখনও আবার বাবা-মায়ের সঙ্গে। পিতৃদিবসেও সেই অভ্যাস বজায় রাখলেন অভিনেত্রী। রবিবার সকালে ৪ জনের এই ছবি পোস্ট করে নীচে হ্যাশট্যাগ দিয়ে লিখলেন, ‘শুভ পিতৃদিবস’, ‘ভালবাসি তোমায়’, ‘বাবা’।

৪ জনের এই পুরনো সাদা কালো ছবি ঝলমলে হয়ে রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে।

৪ জনের এই পুরনো সাদা কালো ছবি ঝলমলে হয়ে রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে।

ত্রিপুরা ও কোচবিহারের রাজপরিবারের ঐতিহ্য বহন করছেন ভরত দেব বর্মা। ফলে বলাই যায়, রাইমা ও রিয়া রাজপরিবারের মেয়ে। ভরত চিরকাল তাঁর স্ত্রী, ২ কন্যার চলচ্চিত্র্র জগৎ নিয়ে খুব উৎসাহী। সে কথা জানিয়েছিলেন মুনমুন সেন। পরিবারের বন্ধন অটুট রাখার জন্য মুনমুন তাঁর স্বামীকে সমস্ত কৃতিত্ব দিয়েছেন একাধিক বার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE