×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

আমির খানের সঙ্গে সম্পর্ক? মুখ খুললেন ফতিমা

সংবাদ সংস্থা
মুম্বই ২৬ ডিসেম্বর ২০১৮ ১৮:৫৯
আমির  ও ফতিমা। ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

আমির ও ফতিমা। ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম।

বলিউডের পারফেকশনিস্টের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে বেশ কয়েক বার। কেউ বলছেন, প্রথম ছবি ‘দঙ্গল’-এর সময় থেকেই নাকি আমির খানের গভীর সম্পর্ক। আর তার পর ছবি শেষের পরেও প্রোডাকশনে কাজ করেছেন তিনি সহকারী হিসাবে। কথা হচ্ছে দঙ্গল গার্ল ফতিমা সানা শেখকে নিয়ে।শুরু হয়েছে বিতর্ক।

তবে এতেই শেষ নয়, ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতেও ফতিমার কাজ করা আমিরের সৌজন্যেই, এমনটাও রটে গিয়েছিল বি টাউনের অন্দরেই। আমির খানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একের পর এক বিতর্ক তৈরি হওয়ায় এ বার আমিরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ফতিমা।

একটি বেসরকারি সংবাদমাধ্যমকে এই প্রসঙ্গে বললেন, ‘‘খুব অদ্ভুত লাগে। মা খবরের কাগজটা নিয়ে বসেন। আর সেদিনই উনি আমায় দেখালেন তোমার ছবি’’। ফতিমার বক্তব্য, এই জাতীয় কোনও গুজবের ব্যাখ্যা দিতে তিনি উৎসাহী নন।ফতিমার মত, ‘‘তুমি যাই কর, মানুষ তা নিয়েই বলবে।’’

Advertisement

আরও পড়ুন: মালাইকা নয়, তবে কোন নায়িকাকে ‘সেনসেশন’ বললেন অর্জুন?​

তিনি এ রকম গুজবে অত্যন্ত বিরক্ত হন বলেই মন্তব্য করেছেন ‘থাগস অব হিন্দোস্তান’ অভিনেত্রী। তাঁর কথায়, ‘‘কেউ যদি হিংস্র হন। তা হলে এ জাতীয় মন্তব্য করলে আক্রমণ করবেন।যদি শান্ত প্রকৃতির হন, তা হলেও এ নিয়ে কথা বলতে বাধ্য হবেন।’’

আমিরের সঙ্গে ফতিমার প্রথম কাজ ‘দঙ্গল’ ছবিতে। সারা বিশ্বজুড়ে সেই ছবি দুই হাজার কোটি টাকার ব্যবসা করেছিল। আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ, প্রথম পক্ষের মেয়ে ইরার সঙ্গেও দেখা গিয়েছে ফতিমাকে।

আরও পড়ুন: বড়দিনে ভাইদের সঙ্গে সলমনের নাচ, ভিডিয়ো ভাইরাল

২০১৭ সালের মাঝামাঝি সলমন খানের বিয়ে প্রসঙ্গে আমির মজা করে বলেছিলেন, ‘‘সলমনকে হাতে-পা বেঁধে বিয়ে দিয়ে দেব।’’ তখন সলমন পাল্টা মজা করেই বলেছিলেন, আমির যাতে তৃতীয় বার বিয়ে না করেন, তাই তিনিও আমিরের হাত-পা বেঁধে দেবেন। তবে হঠাৎ আমিরের তৃতীয় বিয়ের কথা কেন বলেছিলেন, তার উত্তর কারও কাছে নেই।

হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।

Advertisement