Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
OTT update

ছোট পর্দা থেকে ওটিটিতে উত্তরণ পাকিস্তানি ধারাবাহিকের, এ বার একসঙ্গে মাহিরা-ফওয়াদ-সনম

পাকিস্তানি ধারাবাহিক ‘হমসফর’-এ জুটি বেঁধেছিলেন ফওয়াদ খান ও মাহিরা খান। এ বার ওটিটি প্ল্যাটফর্মের একটি শোয়ে দেখা যাবে তাঁদের। সঙ্গে থাকবেন ‘জ়িন্দেগি গুলজ়ার হ্যায়’ খ্যাত সনম সইদও।

Mahira Khan, Fawad Khan, Sanam Saeed.

(বাঁ দিক থেকে) মাহিরা খান, ফওয়াদ খান, সনম সইদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৩:৪৩
Share: Save:

পাকিস্তানি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় তারকা ফওয়াদ খান ও মাহিরা খান। ২০১১ সালে ‘হমসফর’ ধারাবাহিকের মাধ্যমে দর্শক ও অনুরাগীদের নজর কেড়েছিল ফওয়াদ-মাহিরা জুটি। পাকিস্তানি টেলিভিশনের ওই ধারাবাহিকের জনপ্রিয়তার জেরে ভারতেও ফওয়াদ ও মাহিরার অনুরাগী সংখ্যা বাড়তে থাকে। সেই জনপ্রিয়তার কারণেই বলিউডেও কাজের সুযোগ পেয়েছিলেন তাঁরা। সোনম কপূরের সঙ্গে ‘খুবসুরত’ ছবিতে অভিনয় করেছিলেন ফওয়াদ। ২০১৬ সালে মুক্তি পাওয়া কর্ণ জোহর পরিচালিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এও কাজ করেছিলেন তিনি। অন্য দিকে, শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবির মাধ্যমে বলিউড অভিষেক হয়েছিল মাহিরার। এ দেশের দর্শকের মধ্যে সাড়া জাগালেও বেশি দিন বলিউডে কাজ করার সুযোগ পাননি ফওয়াদ বা মাহিরা কেউই। ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর থেকে ভারতে কাজ বন্ধ পাকিস্তানি শিল্পীদের। গত বছর ‘দ্য লেজেন্ড অফ মৌলা জাঠ’ ছবির মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ফেরে ফওয়াদ-মাহিরা জুটি। খবর, এ বার ওটিটি প্ল্যাটফর্মে নতুন একটি সিরিজ়ে দেখা যেতে চলেছে দুই তারকাকে।

২০১৩ সালে প্রকাশিত উর্দু উপন্যাস ‘জো বাঁচে হ্যায় সঙ্গ সমেট লো’ অবলম্বনে তৈরি হচ্ছে ওটিটি প্ল্যাটফর্মের অরিজিনাল এই সিরিজ়। খবর, পাকিস্তান ছাড়াও ইটালির বিভিন্ন জায়গায় শুটিং হতে চলেছে ‘জো বাঁচে হ্যায় সঙ্গ সমেট লো’ সিরিজ়ের। ফওয়াদ ও মাহিরা ছাড়াও এই সিরিজ়ে দেখা যেতে চলেছে ‘জ়িন্দেগি গুলজ়ার হ্যায়’ খ্যাত পাকিস্তানি অভিনেত্রী সনম সইদকে। ফওয়াদ-সনম জুটি নিয়েও ভারতে উন্মাদনার কমতি নেই। তাঁদের অভিনীত চরিত্রগুলি ‘জ়ারুন’ এবং ‘কশফ’ দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছিল। তাই এক ধারাবাহিকে এই জনপ্রিয় ত্রয়ীকে পাওয়া গেলে অনুরাগীদের পোয়াবারো। ভারতেও এই ধারাবাহিক নিয়ে যথেষ্ট কৌতূহল তৈরি হবে বলেই ধরে নেওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE