Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Producer

Tollywood: দ্বন্দ্ব ভুলে প্রতিষেধকের ব্যবস্থায় এককাট্টা ফেডারেশন-চ্যানেল-প্রযোজক সংগঠন

প্রতিদিন ২০০ থেকে ২৫০ জনকে এই প্রতিষেধক দেওয়া হবে।

এককাট্টা ফেডারেশন-চ্যানেল-প্রযোজক সংগঠন

এককাট্টা ফেডারেশন-চ্যানেল-প্রযোজক সংগঠন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২১ ১৯:৩৪
Share: Save:

খুশির খবর। যাবতীয় দ্বন্দ্ব ভুলে অবশেষে এককাট্টা ফেডারেশন-চ্যানেল কর্তৃপক্ষ-প্রযোজক সংস্থা। শনিবার নেটমাধ্যমে পৃথক ভাবে বিজ্ঞপ্তি দিয়েছে ৩টি সংগঠন। একটাই লক্ষ্য তাদের, যেন তেন প্রকারেণ জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে হবে, ফেরাতে হবে সবাইকে। কী বলা হয়েছে বিজ্ঞপ্তিতে? ‘বাঁচবে জীবন বাঁচাবে জীবিকা’-- এই মনোভাব নিয়ে ফেডারেশন ৮ জুন থেকে বিনামূল্যে প্রতিষেধক দেওয়া চালু করবে প্রাপ্তবয়স্ক অভিনেতা-কলাকুশলীদের। আনন্দবাজার ডিজিটালকে ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছেন, ‘‘টালিগঞ্জের শতবর্ষ ভবনে প্রতিদিন ২০০ থেকে ২৫০ জনকে এই প্রতিষেধক দেওয়া হবে। আমাদের একটাই লক্ষ্য, সবাইকে সুস্থ করে দ্রুত স্বাভাবিক জীবনে ফিরিয়ে দেওয়া।’’ তাঁর আরও দাবি, ফেডারেশন নিজে সবার সঙ্গে যোগাযোগ করে নাম নথিভুক্ত করবে।

একই দিনে বিজ্ঞপ্তি দিয়েছে প্রযোজক সংগঠনও। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জি বাংলা এবং স্টার জলসা চ্যানেলের পক্ষ থেকে প্রতিষেধক দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। আগ্রহীদের সংশ্লিষ্ট প্রযোজকের সঙ্গে যোগাযোগ করতে হবে। সংগঠনের আশ্বাস, চ্যানেল ও প্রযোজকেরা এই কঠিন সময়ে সারাক্ষণ কলাকুশলী ও শিল্পীদের পাশে আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Producer Technicians Bengali Mega Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE