Advertisement
০৪ মে ২০২৪
Dhanush

ধনুষের ছবির প্রচারে হেনস্থার শিকার, অভিযুক্তকে বাগে আনতে কী করলেন সঞ্চালিকা?

চলতি বছরেই মুক্তি পেতে চলেছে দক্ষিণী তারকা ধনুষের পরবর্তী ছবি ‘ক্যাপ্টেন মিলার’। সেই ছবির প্রচারমূলক একটি অনুষ্ঠানেই হেনস্থার শিকার হতে হল সঞ্চালিকাকে।

Dhanush.

ধনুষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৫:০২
Share: Save:

আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। তার পরেই মুক্তি পেতে চলেছে দক্ষিণী তারকা ধনুষের বহু প্রতীক্ষিত ছবি ‘ক্যাপ্টেন মিলার’। আপাতত সেই ছবির প্রচারেই ব্যস্ত অভিনেতা। তেমনই এক প্রচারমূলক অনুষ্ঠানে অনুরাগীদের ভিড়ে হেনস্থার শিকার অনুষ্ঠানের সঞ্চালিকা। চেন্নাইয়ের নেহরু ইনডোর স্টেডিয়ামে আয়োজন করা হয়েছিল ‘ক্যাপ্টেন মিলার’-এর মিউজ়িক অ্যালবাম লঞ্চ অনুষ্ঠানের। সেখানেই নাকি অনিয়ন্ত্রিত ভিড়ের সুযোগে অনুষ্ঠানের সঞ্চালিকার সঙ্গে অশালীন আচরণ করেন এক অনুরাগী, অভিযোগ সঞ্চালিকার। তবে সেই অভিযুক্তকেও ছেড়ে কথা বলেননি সঞ্চালিকা। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, অভিযুক্তকে রীতিমতো শাসাচ্ছেন তিনি।

পরে সমাজমাধ্যমের পাতায় গোটা ঘটনার কথা জানিয়েছেন সঞ্চালিকা। তিনি লেখেন, ‘‘ভিড়ের মধ্যেই এক জন আমার সঙ্গে অশালীন আচরণ করছিল। আমি সঙ্গে সঙ্গে ঘুরে তাকে ধরে ফেলি। ও দৌড়ে পালানোর চেষ্টা করলেও আমি ছাড়িনি। আমি ভাবতেই পারছি না, ভিড়ের মধ্যে ওর কী করে দুঃসাহস হল এক মহিলার সঙ্গে নোংরা আচরণ করার। আমি বুঝতে পারার পরেই চেঁচামেচি শুরু করেছিলাম। আমার চারপাশে বেশ কিছু ভাল মানুষ ছিলেন, যাঁরা আমাকে সাহায্য করেছিলেন।’’ যদিও ওই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনও পুলিশ কোনও ব্যবস্থা নিয়েছে কি না তা জানা যায়নি।

দক্ষিণী পরিচালক অরুণ মাথেস্বরণের পরিচালনায় ‘ক্যাপ্টেন মিলার’ ছবিতে অভিনয় করছেন ধনুষ। দীর্ঘ দিন ধরেই চলছে এই ছবি নিয়ে জল্পনা। ছবির চরিত্রের জন্য চুল ও দাড়ি বাড়িয়ে নিজের চেহারা সম্পূর্ণ বদলে ফেলেছিলেন ধনুষ। অরুণ মাথেস্বরণ পরিচালিত ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যেতে চলেছে ধনুষকে। বাবা এবং ছেলে— দুই ভূমিকায় দেখা যেতে চলেছে তাঁকে। আগামী ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ক্যাপ্টেন মিলার’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Rajinikanth Captain Miller
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE