Advertisement
০৩ মে ২০২৪
Manoj Bajpayee

অভিনয় অনেক হল, এ বার লক্ষ্য রাজনীতি! চলতি বছরেই নির্বাচনে লড়বেন ‘দ্য ফ্যামিলি ম্যান’?

বলিউডের অন্যতম কৃতী ও সফল অভিনেতা মনোজ বাজপেয়ী। সেরা অভিনেতা হিসাবে সম্মানিত হয়েছেন জাতীয় পুরস্কারেও। এ বার অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও হাতেখড়ি ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর?

Manoj Bajpayee reveals if he is planning to contest 2024 Lok Sabha Election from Bihar

মনোজ বাজপেয়ী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৩:০৯
Share: Save:

বলিউডের অন্যতম কৃতী অভিনেতা মনোজ বাজপেয়ী। বলিউডে তাঁর পথচলা শুরু করেছিলেন ‘ব্যান্ডিট কুইন’ ছবির মাধ্যমে। তার পর অভিনয় করেছেন ‘সত্য’, ‘কৌন’-এর মতো ছবিতে। বলিউডে বাণিজ্যিক ছবির গতে বাঁধা রাস্তায় না হেঁটে প্রথম থেকেই তৈরি করেছেন নিজস্ব ঘরানা। বছর কয়েক আগে পা রেখেছেন ওটিটি প্ল্যাটফর্মে। অভিনয় করেছেন রাজ ও ডিকের তৈরি ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ়ে। এখনও পর্যন্ত মুক্তি পেয়েছে ওই ওয়েব সিরিজ়ের প্রথম দুই সিজ়ন। এ বার তৃতীয় অধ্যায়ের জন্য মুখিয়ে রয়েছেন দর্শক এবং অনুরাগীরা। তবে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এই থামেননি মনোজ। গত বছরে মুক্তিপ্রাপ্ত ‘সির্ফ এক বান্দা কাফি হ্যায়’ নজর কেড়েছে দর্শক এবং অনুরাগীদের। চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হওয়ার পর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েও সাফল্য অর্জন করেছে দেবাশিস মাখিজা পরিচালিত এবং মনোজের অভিনীত ছবি ‘জোরাম’। অভিনয়ের নিরিখে গত কয়েক বছরে অনবদ্য সাফল্য পেয়েছেন মনোজ। তবে এ বার অভিনয়ের পাশাপাশি নাকি রাজনীতির দিকেও পা বাড়াচ্ছেন তিনি।

Manoj Bajpayee reveals if he is planning to contest 2024 Lok Sabha Election from Bihar

মনোজের এক্স হ্যান্ডেলে করা পোস্ট। ছবি: সংগৃহীত।


২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

সম্প্রতি কানাঘুষো শোনা যায়, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিহারের পশ্চিম চম্পারণ থেকে নাকি নির্বাচনে দাঁড়াতে চলেছেন মনোজ। অধুনা মুম্বইবাসী হলেও নিজের শিকড়কে কখনও ভোলেননি তিনি। এখনও নাকি নিজের হাতে দুর্দান্ত চম্পারণ মাংসও রান্না করে অতিথিদের খাওয়ান অভিনেতা। তবে কি সত্যিই পশ্চিম চম্পারণ থেকে নির্বাচনে লড়তে চলেছেন মনোজ? সমাজমাধ্যমের পাতায় সেই প্রশ্নেরও উত্তর দিলেন অভিনেতা। সব জল্পনা উড়িয়ে মনোজের প্রশ্ন, ‘‘আমাকে একটা কথা বলুন... এই খবর দিল কে? নাকি কাল রাতে এমন কোনও স্বপ্ন দেখেছিলেন?’’ মনোজের মশকরা থেকেই স্পষ্ট, তাঁর রাজনীতিতে যোগদানের খবর আদপে ভুয়ো খবর ছাড়া কিছু নয়।

নতুন বছরে নিজের নতুন রূপের ছবি সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন মনোজ। তাঁর সুঠাম চেহারার সেই ছবি ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তাঁর এবং কঙ্কনা সেনশর্মা অভিনীত, অভিষেক চৌবে পরিচালিত সিরিজ় ‘কিলার স্যুপ’। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সেই সিরিজ়ের ট্রেলার।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE