Advertisement
১৮ জুলাই ২০২৪
Ajun Malaika Breakup

আরবাজ় এখন সংসারী, এর মাঝেই অর্জুনের সঙ্গে প্রেম ভাঙল মালাইকার!

পাঁচ বছরের প্রেম। সমাজমাধ্যমে প্রায়ই তাঁদের প্রেমের ইস্তাহার চোখে পড়ে অনুরাগীদের। কিন্তু অর্জুন-মালাইকার সেই সম্পর্কই নাকি সঙ্কটে।

(বাঁ দিক থেকে) আরবাজ় খান, মালাইকা আরোরা, অর্জুন কপূর।

(বাঁ দিক থেকে) আরবাজ় খান, মালাইকা আরোরা, অর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১২:৫৯
Share: Save:

পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর নাকি বিচ্ছেদের রাস্তায় হেঁটেছেন মালাইকা অরোরা ও অর্জুন কপূর। মাস কয়েক ধরেই চাপা গুঞ্জন অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে। যদিও সেই গুঞ্জন রীতিমতো ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন দুই পক্ষ। যখনই তাঁদের সম্পর্ক ভাঙার খবর এসেছে, তখনই হয় মালাইকাকে নিয়ে ডিনার ডেটে গিয়েছেন বা অর্জুনের জন্মদিনে নাচতে দেখা গিয়েছে মালাইকাকে। তবে ধোঁয়াশা ছিলই। এ বার যেন সত্যিটা এল প্রকাশ্যে। ঘনিষ্ঠ সূত্রের খবর, মাস দুয়েক আগেই নাকি প্রেম ভেঙেছে অর্জুন-মালাইকার।

২০১৭ সালে ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ় ও মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কপূরের জন্যই নাকি বিয়ে ভাঙে মালাইকার, এমনই গুঞ্জন বলিপাড়ায়। প্রায় বছর দুয়েক লুকিয়ে প্রেম করার পর ২০১৯ সালে নিজেদের সম্পর্কের কথা কবুল করে নেন মালাইকা-অর্জুন। তার পর বিভিন্ন সময়ে আদুরে ছবি, প্রেমের ইস্তাহার দিতে দেখা গিয়েছে যুগলকে। তবে হঠাৎ গত বছরের শেষ থেকে সম্পর্কে ছন্দপতন, অনেক বেশি ছাড়াছাড়া তাঁরা। শোনা যাচ্ছে, মাস দুয়েক আগেই আলাদা হয়ে গিয়েছেন অর্জুন-মালাইকা।

তবে একেবারে হাল ছেড়ে দিতে নারাজ অর্জুন। বরং কিছুটা সময় নিচ্ছেন। তাঁদের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, মালাইকা জীবনের এমন একটা পর্যায়ে এসেছেন যেখানে প্রেম ভাঙা নয় বরং কী ভাবে একসঙ্গে ভাল থাকা যায় তাতেই বেশি গুরুত্ব দিতে চাইছেন। তাই এই মুহূর্তে একসঙ্গে না থাকলেও খানিকটা সময় দিচ্ছেন একে অপরকে।

যদিও মালাইকার জীবনে যখন প্রেম সঙ্কট, সেই সময় ঘোরতর সংসারী অভিনেত্রীর প্রাক্তন স্বামী আরবাজ়। সপ্তাহখানেক আগেই রূপটান শিল্পী সুরা খানকে বিয়ে করেন অভিনেতা। এই মুহূর্তে স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রমিয়া রয়েছেন আরবাজ়। সেই সময় যেন ঝড় উঠল মালাইকার জীবনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE