Advertisement
২৫ জুন ২০২৪
Varun-Alia

বরুণের ‘দুলহনিয়া’ সাজতে আর রাজি নন আলিয়া, তাঁর জায়গায় সুযোগ পেলেন কোন নায়িকা?

২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’। ২০১৭ সালে ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’। ২০২৪ সালেই কাজ শুরু হওয়ার কথা ‘দুলহনিয়া’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবির। কিন্তু সেই ছবিতে আর দেখা যাবে না বরুণ-আলিয়া জুটিকে।

Janhvi Kapoor reportedly replaces Alia Bhatt in Dulhania 3, to star opposite Varun Dhawan

বরুণ ধওয়ান এবং আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৮:৪০
Share: Save:

বলিউডে একসঙ্গে একই ছবিতে আত্মপ্রকাশ তাঁদের দু’জনের। আলিয়া ভট্ট ও বরুণ ধওয়ান। দু’জনেই ফিল্মি পরিবারের সদস্য। নামজাদা পরিচালক মহেশ ভট্ট ও অভিনেত্রী সোনি রাজ়দানের কন্যা আলিয়া। অন্য দিকে, বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক ডেভিড ধওয়ানের ছেলে বরুণ। ২০১২ সালে কর্ণ জোহর প্রযোজিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ আলিয়া ও বরুণের। প্রথম ছবিতেই একে অপরের সঙ্গে জুটি বেঁধেছিলেন তাঁরা। সেই জুটি মনে ধরেছিল দর্শকের। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে ফের জুটি বাঁধেন আলিয়া ও বরুণ। কর্ণের ‘ধর্ম প্রোডাকশন্স’ প্রযোজিত ও শশাঙ্ক খৈতানের ছবিতে একে অপরের বিপরীতে দেখা গিয়েছিল তাঁদের। সেই ছবিও বক্স অফিসে সফল। আলিয়া ও বরুণের মজাদার জুটি পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছিল অনুরাগীদের মনে। ২০১৭ সালে মুক্তি পায় ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’। কর্ণ ও শশাঙ্ক জুটির সেই ছবিতেও জুটি হিসাবে দেখা গিয়েছিল আলিয়া ও বরুণকেও। এসেছিল বক্স অফিস সাফল্যও। প্রায় সাত বছর পরে ফিরছে ‘দুলহনিয়া’ ফ্র্যাঞ্চাইজ়ি। চলতি বছরেই কাজ শুরু হওয়ার কথা তৃতীয় ছবির। তবে সেই ছবির কাজ শুরু হওয়ার আগেই মিলেছে দুঃসংবাদ। ভেঙেছে আলিয়া-বরুণ জুটি। তা হলে ‘দুলহনিয়া ৩’ ছবিতে বরুণের বিপরীতে দেখা যাবে কোন নায়িকাকে?

Janhvi Kapoor reportedly replaces Alia Bhatt in Dulhania 3, to star opposite Varun Dhawan

বরুণ ধওয়ান এবং জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

খবর, ‘দুলহনিয়া ৩’-এর জন্য আলিয়া রাজি না হওয়ায় বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরকে নাকি পছন্দ করেছেন নির্মাতারা। নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ ছবিতে ইতিমধ্যেই জুটি বেঁধে কাজ করেছেন বরুণ ও জাহ্নবী। যদিও ছবি নিয়ে বিতর্ক হয়েছিল বিস্তর। তবে কানাঘুষো, বরুণ ও জাহ্নবী জুটির উপর ভরসা রাখতেই ইচ্ছুক নির্মাতারা। উপরন্তু, কর্ণের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। সেই ছবিতে জাহ্নবীর সুযোগ পাওয়ার মধ্যে তেমন চমক দেখছেন না নেটাগরিকরা।

দর্শক ও অনুরাগীদের অন্যতম পছন্দের জুটি আলিয়া ও বরুণ। সে কথা মাথায় রেখেই নাকি ‘দুলহনিয়া ৩’ ছবির অবতারণা। তবে খবর, চলতি বছরে একাধিক প্রজেক্টের কাজে ব্যস্ত থাকায় ‘দুলহনিয়া ৩’-এর জন্য সময় বার করতে পারছেন না আলিয়া। অন্য দিকে, নির্মাতাদের দাবি, ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’-র থেকে নাকি একেবারে আলাদা হতে চলেছে ‘দুলহনিয়া ৩’-এর চিত্রনাট্য। সেই চিত্রনাট্যের সঙ্গে সাযুজ্য রেখে জাহ্নবীকে নাকি বেশ মানাবে বরুণের সঙ্গে, বিশ্বাস নির্মাতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE