সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ধর্ম-সঙ্কট

Karan Johar
কর্ণ

ইন্ডাস্ট্রিতে ছবির সংখ্যা, ব্র্যান্ড এনডর্সমেন্ট... সব কিছুই নির্ভর করে ইমেজের উপরে। তা ব্যক্তিবিশেষের হতে পারে আবার কোনও নামী সংস্থার। এক বার সেই ইমেজ ধাক্কা খেলে বা তাতে অভিযোগের কালো দাগ লাগলে, তার প্রভাব হতে পারে সুদূরপ্রসারী। বিশেষত, সোশ্যাল মিডিয়ার যুগে সেই সম্ভাবনা আরও জোরালো হয়েছে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে কর্ণ জোহরের বিরুদ্ধে যে ভাবে একাধিক বার স্বজনপোষণের অভিযোগ উঠেছে, তা ব্যক্তি কর্ণের পাশাপাশি তাঁর ধর্মা প্রোডাকশনসের ইমেজের ক্ষেত্রেও অন্তরায় হয়ে দাঁড়িয়েছে।

ইন্ডাস্ট্রির গুঞ্জন অন্তত তেমনটাই। ধর্মা প্রোডাকশনসের ছবি প্রযোজনা করতে অনেক ফিনান্সারই এখন পিছু হঠছেন। সুশান্তের ঘটনার জেরে ধর্মার ব্র্যান্ড-ইমেজ এখন ব্যাকফুটে। নতুন কোনও ছবির কাজও এই মুহূর্তে ধর্মা নিচ্ছে না বলেই খবর। যে প্রজেক্টগুলি ইতিমধ্যেই ঘোষিত, শুধু সেগুলি শেষ করার তোড়জোড় চলছে।

ধর্মার ঘোষিত প্রজেক্টের মধ্যে ‘ব্রহ্মাস্ত্র’ই সবচেয়ে বড় মাপের। আশা করা যায়, পরিস্থিতি বদলালে এটি সিনেমা হলে মুক্তি পাবে। সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী অভিনীত ‘শেরশাহ’-র ওটিটি রিলিজ়ের কথা আগেই শোনা গিয়েছে। হাতে রয়েছে ‘দোস্তানা টু’ এবং ‘ফাইটার’। ‘দোস্তানা টু’-এ রয়েছে কার্তিক আরিয়ান, জাহ্নবী কপূর। ‘ফাইটার’-এ বিজয় দেবেরাকোণ্ডা ও অনন্যা পাণ্ডে। দু’টি ছবির শুটিং অনেকটাই বাকি। এ বার কত তাড়াতাড়ি ঘুরে দাঁড়াতে পারেন কর্ণ ও তাঁর সংস্থা, সে দিকেই নজর রয়েছে ইন্ডাস্ট্রির।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন