Advertisement
০১ মার্চ ২০২৪
Sampurna 2

সম্পূর্ণা এবং নন্দিনী, দুই জা-এর নতুন গল্প, আনন্দবাজার অনলাইনে রইল ‘সম্পূর্ণা ২’-এর প্রথম ঝলক

প্রথম সিজ়ন আসার পর থেকেই দ্বিতীয় সিজ়নের অপেক্ষায় ছিল দর্শক। অবশেষে প্রকাশ্যে ‘সম্পূর্ণা’ সিরিজের দ্বিতীয় সিজ়নের প্রথম লুক।

First look launch of hoichoi web series Sampurna 2

‘সম্পূর্ণা ২’ ওয়েব সিরিজ়ে সোহিনী সরকার এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ০৭:৫৮
Share: Save:

বিয়ের আগে থেকেই সম্পূর্ণা এবং নন্দিনী দুই ‘জা’-এর মধ্যে গড়ে উঠেছিল দারুণ বন্ধুত্ব। তাই বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে যা যা সমস্যার সম্মুখীন হয়ে হয়েছিল নন্দিনীকে, তার ঢাল হয়ে দাঁড়িয়েছিল সম্পূর্ণা। আবারও ফিরছে দুই জা। ‘সম্পূর্ণা’ সিরিজ়ে দুই জা-এর সংগ্রামের গল্প দেখেছিলেন দর্শক। এ বার আসতে চলেছে ‘সম্পূর্ণা ২’। নতুন কোনও গল্প নয়। নন্দিনী এবং সম্পূর্ণার গল্প যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হচ্ছে নতুন সিজ়নের গল্প। সম্পূর্ণার চরিত্রে রয়েছেন সোহিনী সরকার। নন্দিনীর চরিত্রে দেখা যাবে রাজনন্দিনী পালকে। আনন্দবাজার অনলাইনে প্রকাশ্যে সিরিজ়ের নতুন সিজ়নের প্রথম লুক। লাল বেনারসিতে বৌ-এর সাজে সোহিনী। সিঁদুর দান হচ্ছে। স্বামী প্রতিমের চরিত্রে দেখা যাবে প্রান্তিক বন্দ্যোপাধ্যায়কে। নতুন সিজ়নটি পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল।

‘সম্পূর্ণা ২’ ওয়েব সিরিজ়ে সোহিনী সরকার।

‘সম্পূর্ণা ২’ ওয়েব সিরিজ়ে সোহিনী সরকার। ছবি: সংগৃহীত।

আগের সিজ়নে দর্শক দেখেছিল নন্দিনীর সংগ্রাম। পাশে দাঁড়িয়েছিল সম্পূর্ণা। কিন্তু সম্পূর্ণার সংগ্রামের খোঁজ কেউ রাখেনি। এই গল্পে বড় জা-এর সংগ্রামই দেখবেন দর্শক। প্রথম সিজ়ন নিয়ে দর্শক মহলে হয়েছিল বিপুল চর্চা। অভিনেত্রী রাজনন্দিনী জানালেন, লন্ডনে গিয়েও তিনি ‘সম্পূর্ণা’র প্রশংসা পেয়েছেন। প্রথম লুকের ছবি দেখে অনেকেরই মনে হবে সিজ়নটি প্রিক্যুয়েল নাকি সিক্যুয়েল? সেই ধোঁয়াশা খোলসা করতে নারাজ সিরিজ়ের সদস্যরা। সোহিনী বলেন, “আমি দর্শকের সেই উত্তেজনাই দেখতে চাই। যখন তাঁরা আবিষ্কার করবেন এই সিরিজ়টি প্রিক্যুয়েল না কি সিক্যুয়েল! এই সিজ়নে আরও নতুন মুখ দেখবেন দর্শক। ‘সম্পূর্ণা’ সিরিজ়ে অভিনয়ের পর থেকেই অপেক্ষা করে ছিলাম কবে দ্বিতীয় সিজ়নের শুটিং করব।”

পরিচালক সায়ন্তনের কথায়, “এই সিজ়নে দর্শক সম্পূর্ণার জীবনের খুটিনাটির হদিস পাবে। আরও অনেক বেশি গভীরতা আছে। অনেক ভাবনাই বদলে যাবে এই সিজ়নে।” রাজনন্দিনীও খুব উত্তেজিত। তিনি বলেন, “আমি কবে থেকে অপেক্ষা করে আছি এই দিনটার। এই সিরিজ় আমায় সমৃদ্ধ করেছে অভিনেত্রী হিসাবে। এই চরিত্রটির জন্য যে আমায় ভেবেছেন নির্মাতারা, সেটা ভেবেই আমি আপ্লুত।” কবে থেকে দেখানো হবে এই সিরিজ়? তা এখনও জানা যায়নি। আপাতত সিরিজ়টির প্রচার ঝলক দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE