Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
New Bengali Movie

প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির ‘হাফ সেঞ্চুরি’, থ্রিলার না কি রহস্য গল্প বুনলেন পরিচালক?

বহু বছর ধরে এই জুটিকে দেখে আসছেন দর্শক। নতুন গল্পে, নতুন ভাবে ২০২৪ সালে দর্শকের সামনে আসতে চলেছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি।

First look poster launch of Tollywood actor Prosenjit Chatterjee and Rituparna Sengupta’s 50th film Ajogya

ছবির পোস্টার লঞ্চ অনুষ্ঠানে প্রসেনজিৎ-ঋতুপর্ণা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৯:৩৫
Share: Save:

প্রতি দিন এমন অনেক ঘটনা ঘটে যা দেখে বেশ চমকে যান অনেকেই। যেমন প্রথম বার টলিপাড়ার কোনও জুটি ৫০টা ছবিতে একসঙ্গে অভিনয় করলেন— ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একসঙ্গে এতগুলি ছবি করে ফেলা রীতিমতো অবাক করা। মাঝে ১৫ বছর একসঙ্গে অভিনয় করেননি তাঁরা। তার পর ‘প্রাক্তন’ ছবির মাধ্যমে আবারও পুরনো জুটিকে নতুন ভাবে পান দর্শক। তার পর ‘দৃষ্টিকোণ’ ছবিতে দেখা গিয়েছিল তাঁদের। আর এ বার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অযোগ্য’ ছবিতে এই জুটিকে আবার দেখবেন সকলে। ছবির শুটিং আগেই সেরে ফেলেছেন পরিচালক। বুধবার প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার। সেখানে নায়ক-নায়িকার মুখ দেখা যাচ্ছে না। বোঝা যাচ্ছে সমুদ্রতটে দাঁড়িয়ে রয়েছেন দু’জনে। তবে ছবির গল্প নিয়ে কোনও কথা বলতেই রাজি নন প্রসেনজিৎ-ঋতুপর্ণারা।

First look poster launch of Tollywood actor Prosenjit Chatterjee and Rituparna Sengupta’s 50th film Ajogya

‘অযোগ্য’ ছবির পোস্টার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইনকে নায়িকা বললেন, “পরিচালকের নিষেধ আছে। ছবির গল্প সম্পর্কে আমি কিছুই বলতে পারব না। তবে এটা বলতে পারি প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি আবারও একটা রহস্য নিয়ে আসছে। হাফ সেঞ্চুরি করে ফেললাম। আমি নিশ্চিত দর্শক নিরাশ হবেন না।”

প্রসেনজিতেরও কণ্ঠেও একই সুর। তিনি বললেন, “হাফ সেঞ্চুরি বলে কথা। এই ভার বহন করার জন্য একটা সঠিক কাঁধ দরকার ছিল। সেটা অবশ্যই কৌশিক। ৫০তম ছবি অবশ্যই খুব গুরুত্বপূর্ণ আমাদের কেরিয়ারে। কথা দিচ্ছি, ভাল লাগবে। অপেক্ষা করে আছি সকলের প্রতিক্রিয়ার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE