Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Indraneil Sengupta

Porichoy Gupto: পরিচয় প্রকাশ্যে! বউঠানের সঙ্গে প্রেম ইন্দ্রনীলের, জয় নারী?

প্রকাশ্যে তার মধ্যে তিন তারকার লুক। ইন্দ্রনীল সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, জয় সেনগুপ্ত।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ২৩:১৩
Share: Save:

নাহ! আর পরিচয় গুপ্ত নয়, প্রকাশ্যেই আনলেন পরিচালক রণ রাজ। সৌজন্যে আনন্দবাজার অনলাইন। আগামী ছবি 'পরিচয় গুপ্ত'-য় তারকা অভিনেতাদের নিয়ে কাজ করছেন তিনি। এ বার প্রকাশ্যে তার মধ্যে তিন তারকার লুক। ইন্দ্রনীল সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, জয় সেনগুপ্ত। পরিচালক জানিয়েছেন, তাঁর ছবিতে জমিদার বাড়ির বউঠানের সঙ্গে প্রেম করবেন বড় পর্দার নতুন ফেলুদা। সঙ্গে এই প্রথম নারী রূপে জয়!

সাল ১৯৫০। বিশাল বড় জমিদার বাড়ি। লতায় পাতায় সম্পর্ক। বাড়ির আনাচে কানাচে গল্প ছড়ানো। রাশভারী জমিদারবাবু ঋত্বিক। যাঁর ঘনিষ্ঠ বন্ধু ইন্দ্রনীল। এক দুর্ঘটনায় আচমকা দৃষ্টি হারিয়েছেন বনেদি পরিবারের কর্তা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

অন্য দিকে, দুর্ঘটনায় মা -বাবাকে হারিয়ে ওই জমিদার বাড়িতেই মানুষ জয়। তাঁর বড় হওয়া অন্দরমহলে, বিধবাদের মধ্যে। তাই বেশির ভাগ সময় নারীর সাজেই দিন কেটেছে। বড় হওয়ার পরেও তাই জয়ের মধ্যে পুরুষালি নারীসত্তাই প্রবল। কোন সত্তায় বাঁচবেন জয়?

জমিদার বাড়ির এমন নানা রহস্যই ছবিতে ফাঁস করতে চলেছেন রণ রাজ। এই তিন তারকা ছাড়াও ছবিতে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী, প্রদীপ ভট্টাচার্য, রৌনক ভট্টাচার্য, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। গানের দায়িত্বে শুভেন্দু অধিকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indraneil Sengupta Ritwik Chakrabarty movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE