Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bollywood Controversy

প্রাক্তন স্বামীর প্রেমের খবরে ছয়লাপ চারদিক! নাগা চৈতন্যকে কী উপদেশ সামান্থার?

প্রেম করে বিয়ে করেছিলেন। ভালবাসায় বাঁধা সংসার টেকেনি বেশি দিন। প্রাক্তন স্বামী এখন মজেছেন অন্য নারীতে। চর্চিত যুগলের উদ্দেশে কী বার্তা দিলেন ‘শকুন্তলম’ তারকা?

For the first time Samantha Ruth Prabhu opens up about Naga Chaitanya and Sobhita Dhulipala’s dating rumors

প্রাক্তন স্বামী নাগা চৈতন্যর প্রেমের চর্চা নিয়ে প্রথম মুখ করলেন সামান্থা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৩:৩৭
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে প্রথম সারিতে নাম তাঁর। পারিবারিক নামের দৌলতে নয়, নিজের দক্ষতায় প্রতিষ্ঠা করেছেন নিজের জায়গা। দক্ষিণী চলচ্চিত্র জগৎ পেরিয়ে বলিউডেও আস্তে আস্তে নিজেকে মেলে ধরছেন সামান্থা রুথ প্রভু। ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজ়ে কাজ করে প্রশংসা অর্জন করেছেন ইতিমধ্যেই। তাঁর পরবর্তী ছবি ‘শকুন্তলম’। যা নিয়ে ইতিমধ্যেই তুঙ্গে চর্চা।

বলিউড অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’-এর ভারতীয় ভার্শনে কাজ করছেন অভিনেত্রী। এর মধ্যেই কর্ণ জোহরের কফি কাউচেও অভিষেক হয়ে গিয়েছে অভিনেত্রীর। সেই অনুষ্ঠানে সামান্থার কথাবার্তাতেই প্রকাশ পেয়েছিল বিবাহবিচ্ছেদের পরে তাঁর তিক্ত অভিজ্ঞতা। বিচ্ছেদের দেড় বছর পরেও যে সেই ক্ষত থেকে সম্পূর্ণ ভাবে বেরোতে পারেননি তিনি, তা জানিয়েছেন অভিনেত্রী। এ বার প্রাক্তন স্বামী নাগা চৈতন্যর প্রেমের চর্চা নিয়ে প্রথম মুখ করলেন সামান্থা।

সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে এখন নাকি বলিউড অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা চৈতন্য। গত বছর থেকে তাঁদের প্রেমের খবর সরগরম বলিপাড়া। সম্প্রতি লন্ডনেও নাকি একে অপরের সঙ্গে ডেটে গিয়েছিলেন নাগা চৈতন্য ও শোভিতা। সমাজমাধ্যমে রেস্তরাঁর একটি ছবি ছড়িয়ে পড়তেই তা সরিয়ে নেওয়া হয়। কোনও কিছুই চোখ এড়ায়নি সামান্থার।

এ বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে সামান্থা বলেন, ‘‘আমার এতে একেবারেই কিছু যায়-আসে না। কে কার সঙ্গে প্রেম করল, তাতে আমার মাথা ঘামানোর কোনও দরকার নেই। আমি শুধু এটুকুই বলতে পারি, যাঁরা ভালবাসার মর্ম বোঝেন না তাঁরা ভবিষ্যতে দুঃখই পাবেন। সে তিনি যত জনের সঙ্গে প্রেম করুন না কেন!’’ সামান্থা আরও বলেন, ‘‘ও যদি নিজের আচরণ শুধরোতে পারে, আর মেয়েটিকে যদি দুঃখ না দেয়, তা হলেই ভাল।’’ নাম উল্লেখ না করলেও পরোক্ষ ভাবে যে নাগা চৈতন্যকে ঠুকেই এই মন্তব্য করেছেন সামান্থা, তা বেশ স্পষ্ট।

গত বছর থেকে নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার প্রেমের খবর সরগরম বলিপাড়া। সম্প্রতি লন্ডনেও নাকি একে অপরের সঙ্গে ডেটে গিয়েছিলেন তাঁরা।

গত বছর থেকে নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার প্রেমের খবর সরগরম বলিপাড়া। সম্প্রতি লন্ডনেও নাকি একে অপরের সঙ্গে ডেটে গিয়েছিলেন তাঁরা। ছবি: সংগৃহীত।

২০২১ সালের অক্টোবর মাসে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক।

সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। বিবাববিচ্ছেদের পরে তাই অবসাদের অন্ধকারে তলিয়ে গিয়েছিলেন সামান্থা। তবে, আগের চেয়ে এখন অনেক ভাল আছেন তিনি, জানান পর্দার ‘শকুন্তলম’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE