Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩

আর্টিস্ট ফোরামের চার সদস্যের পদত্যাগ

সিরিয়ালের শুটিং শুরু নিয়ে গত বুধবার আর্টিস্ট ফোরামের সব সদস্য মিলে সিদ্ধান্ত নেন, শুটিং শুরুর এসওপি’তে তাঁদের সব দাবিদাওয়া মেনে না নিলে তাঁরা সই করবেন না।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২০ ০০:৩৫
Share: Save:

সিরিয়ালের শুটিং ঘিরে তৈরি হওয়া বিতর্কের জেরে পদত্যাগ করলেন আর্টিস্ট ফোরামের চার সদস্য। বৃহস্পতিবারই পদত্যাগের চিঠি পাঠিয়ে দেন আর্টিস্ট ফোরামের যুগ্ম সম্পাদক সপ্তর্ষি রায়, সহকারী সম্পাদক রাণা মিত্র, সহকারী কোষাধ্যক্ষ সোহন বন্দ্যোপাধ্যায় এবং এগজ়িকিউটিভ কমিটির সদস্য সাগ্নিক। সিরিয়ালের শুটিং শুরু নিয়ে গত বুধবার আর্টিস্ট ফোরামের সব সদস্য মিলে সিদ্ধান্ত নেন, শুটিং শুরুর এসওপি’তে তাঁদের সব দাবিদাওয়া মেনে না নিলে তাঁরা সই করবেন না। কিন্তু বৃহস্পতিবার মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকের পরেই আর্টিস্ট ফোরামের একাংশ মত পাল্টে ফেলেন। অভিযোগ, কার্যকরী সদস্যদের সঙ্গে আলোচনা না করেই প্রধান তিনটে দাবি-সহ ১০-১২টা বিষয় মুছে ফেলেই সই করেন আর্টিস্ট ফোরামের তরফে শঙ্কর চক্রবর্তী, অরিন্দম গঙ্গোপাধ্যায় ও দেবদূত ঘোষ। ফোরাম যে দাবিগুলো নিয়ে প্রথমে আপত্তি তুলেছিল, সেই জায়গা থেকে সরে আসায় বিক্ষোভে ফেটে পড়েন সপ্তর্ষি রায়, সাগ্নিক, সোহন বন্দ্যোপাধ্যায়, রাণা মিত্র।

Advertisement

রাণার কথায়, ‘‘ফোরামের কয়েকজন সদস্যর হঠকারী সিদ্ধান্তের জন্য কর্তব্য পালন করতে পারলাম না। তাই সরে গেলাম।’’ সপ্তর্ষি বললেন, ‘‘গত সাত বছর ধরে অনেক প্রতিকূলতার সঙ্গে লড়াই করেছি। কিন্তু এ বার হেরে গেলাম।’’ফোরামের এই অন্তর্দ্বন্দ্বে শিল্পীরাই না আরও কোণঠাসা হন, এমন আশঙ্কাও করছেন অনেকে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.