Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

নতুন বছরে জুটি বাঁধছেন এই তারকারা, জানেন?

নিজস্ব প্রতিবেদন
০৯ জানুয়ারি ২০১৮ ১২:৫১
বলিউড মানেই সব সময়ই নতুন কিছু। ২০১৮-তেও দর্শকদের বেশ কয়েকটি নতুন জুটি উপহার দিচ্ছে বলিউড। এঁদের মধ্যে নবাগতরা যেমন রয়েছেন, তেমনই ইন্ডাস্ট্রির সুপারস্টারেরাও প্রথম বার নতুন অভিনেতার সঙ্গে জুটি বেঁধে নতুন কিছুর পরিকল্পনা করেছেন। গ্যালারির পাতায় দেখে নিন, বলিউড এ বছর জুটির ক্ষেত্রে দর্শকদেরকী সারপ্রাইজ দিচ্ছে।

প্রথমেই নজরকাড়া জুটি অক্ষয় কুমার ও রাধিকা আপ্তে। ‘প্যাডম্যান’ ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দুই অভিনেতাকে। ছবিতে রয়েছেন সোনম কপূরও। ছবিটি মুক্তি পাওয়ার কথা আগামী ২৫ জানুয়ারি।
Advertisement
অনুষ্কার এ বছরের বিগ বাজেট ছবির মধ্যে অন্যতম ‘সুই ধাগা’। এই ছবিতে প্রথম বার বরুণ ধবনের সঙ্গে জুটি বেঁধেছেন অনুষ্কা। ছবি মুক্তি পাওয়ার কথা এ বছর সেপ্টেম্বরে। গাঁধী জয়ন্তী উপলক্ষে বিশেষ রিলিজ এই ছবি।

প্রথম বার বলিউডে পা রাখছেন সইফ আলি খানের প্রথম পক্ষের মেয়ে সারা। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিংহের মেয়ে সারা ‘কেদারনাথ’ ছবিতে বলি-অভিষেক করছেন। বিপরীতে রয়েছেন সুশান্ত সিংহ রাজপুত। অভিষেক কপূর পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার কথা এ বছরের শেষে, ডিসেম্বরে।
Advertisement
মা হওয়ার পর ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে বলিউডে কামব্যাক করছেন করিনা কপূর। তাঁর সঙ্গে এই ছবিতে বলি-অভিষেক হচ্ছে সুমিত ব্যাসের। ওয়েবসিরিজ ‘পারমানেন্ট রুমমেট’খ্যাত সুমিত রিল লাইফে রোম্যান্স করবেন করিনার সঙ্গে। এই নতুন জুটি কিন্তু ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের।

পরিচালক মেঘনা গুলজারের বহু প্রতিক্ষীত ছবি ‘রাজি’। এই ছবিতে প্রথম বার ভিকি কৌশল ও আলিয়া ভট্টকে এক সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। হরিন্দর সিক্কার বিখ্যাত উপন্যাস ‘শাহমত’ এই ছবির অনুপ্রেরণা। ১৯৭১-এ ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমিতে তৈরি হবে এই ছবি। চলতি বছর মে মাসে মুক্তি পাওয়ার কথা ‘রাজি’র।

শ্রদ্ধা কপূরের কেরিয়ার খুব একটা ভাল যায়নি গত বছর। ভিন্ন স্বাদের ছবি করেও দাগ কাটতে পারেননি শ্রদ্ধা। তবে নতুন বছর ‘সাহো’ ছবিতে তাঁর সঙ্গে জুটি বাঁধছেন ‘বাহুবলী’ প্রভাস। এই ছবির নায়িকা কে হবেন তা নিয়ে দড়ি টানাটানি কম হয়নি। শেষ পর্যন্ত প্রভাসের বলিউড অভিষেক হচ্ছে শ্রদ্ধার সঙ্গে জুটি বেঁধে। ছবি মুক্তির দিন যদিও এখনও জানা যায়নি।

নজরকাড়া জুটি হচ্ছে রাজকুমার রাও এবং ঐশ্বর্যা রাই বচ্চনের। ‘ফ্যানি খান’ ছবিতে ঐশ্বর্যার সঙ্গে রোম্যান্স করবেন রাজকুমার রাও। এই ভূমিকায় অভিনয় করার তালিকায় ছিলেন শাহিদ কপূর ও মাধবনের মতো অভিনেতারাও। তবে সবাইকে পাশ কাটিয়ে বাজিমাত রাজকুমারের। ছবি মুক্তির কথা ১৫ জুন।