Advertisement
২৫ এপ্রিল ২০২৪
nusrat jahan

Friendship Day 2021: নিঃস্বার্থ ভালবাসা এতই দামি যে তাকে হারাতে ভয় করে: নুসরত

যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে সিলমোহর পড়ার আগেই প্রেম হারানোর কথা কেন বললেন নুসরত?

নুসরত জাহান

নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ১৪:১৭
Share: Save:

ভালবাসা না পাওয়ার ভয় পান সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান? বন্ধুত্ব দিবসে প্রেম, বন্ধুত্ব নিয়ে কথা বলার মাঝেই কোথাও যেন তাঁর মনের ভিতরের আতঙ্ক প্রকাশ পেল। যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে সিলমোহর পড়ার আগেই প্রেম হারানোর কথা কেন বললেন নুসরত? বন্ধুত্ব দিবসে কী লিখলেন অভিনেত্রী?

রবিবার দুপুরে নিজের একটি ছবি পোস্ট করলেন অন্তঃসত্ত্বা নুসরত। সঙ্গে যশের পোষ্য সারমেয়ও রয়েছে। তাঁকে আদর করছেন অভিনেত্রী। ছবির সঙ্গে লিখলেন, ‘যে তোমার কাছে থেকে কিছু না পাওয়ার আশা না করেই তোমাকে ভালবাসবে, এমন কাউকে খুঁজে পাওয়া বড়ই সুন্দর। নিঃস্বার্থ ভালবাসা এতই দামি যে ভয় করে, তাকে ধরে রাখতে পারব তো? কোনও অহংকার এই ভালবাসার মূল্য বুঝবে না। স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধুত্ব পাওয়া দুষ্কর। শুভ বন্ধুত্ব দিবস।’

প্রশ্ন জাগে, তাঁর এই লেখার মধ্যে কেবল সারমেয়র প্রতি তাঁর প্রেম ও বন্ধুত্বের কথাই লিখলেন নাকি অভিমানও প্রকাশ পেল? এই অভিমান কি কেবল দুনিয়ার কটাক্ষের প্রতি, নাকি অন্য কারও কথাও লুকিয়ে রয়েছে লেখার মধ্যে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

friendship day nusrat jahan pet dog Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE