Advertisement
১৭ মে ২০২৪
Akshay Kumar

‘শুধু হাসির খোরাক হলে আর ছবি চলবে কী করে’! অক্ষয়কে তুলোধনা প্রেক্ষাগৃহ মালিকের

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘সেলফি’। এই নিয়ে পর পর পাঁচটি ছবি ব্যর্থ অক্ষয় কুমারের। ব্যর্থতার দায় তারকার ঘাড়েই ঠেললেন প্রেক্ষাগৃহের মালিক।

Photograph of Akshay Kumar.

বক্স অফিসে ‘সেলফি’র ব্যর্থতার দায় অক্ষয় কুমারের উপর চাপালেন প্রেক্ষাগৃহ মালিক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৪:৪১
Share: Save:

২০২২ সালটা একেবারেই ভাল কাটেনি অক্ষয় কুমারের। ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ এবং ‘রাম সেতু’— গত বছর মুক্তি পাওয়া চারটি ছবির ব্যর্থ বক্স অফিসে। নতুন বছরেও অব্যাহত সেই ধারা। বক্স অফিসে চূড়ান্ত দুর্দশায় বলিউডের ‘খিলাড়ি’র চলতি বছরের প্রথম ছবি ‘সেলফি’। ৮০ কোটি বাজেটের ছবির প্রথম সপ্তাহান্তে ব্যবসা টেনেটুনে ১০ কোটি টাকার! ছবির ব্যর্থতার জন্য অক্ষয় কুমারকেই দুষলেন মুম্বইয়ের জনপ্রিয় প্রেক্ষাগৃহ ‘গেইটি গ্যালাক্সি’র মালিক মনোজ দেশাই।

Manoj Desai, owner of Gaity Galaxy.

ভাল ভাবে ছবির প্রচার করেননি অক্ষয়, অভিযোগ মনোজ দেশাইয়ের। ছবি: সংগৃহীত।

‘পাঠান’ ছবির জন্য প্রায় পাঁচ বছর পরে প্রেক্ষাগৃহে তালা খুলেছিলেন মনোজ দেশাই। ‘পাঠান’ বক্স অফিসে ভাল ব্যবসা করায় লাভের মুখ দেখেছেন দেশের বহু প্রেক্ষাগৃহ মালিক। তাঁদের মধ্যে মনোজ দেশাই অন্যতম। অক্ষয় কুমারের ছবি ‘সেলফি’ মুক্তি পাওয়ার পর নিজের প্রেক্ষাগৃহে এনেছিলেন সেই ছবিও। মনোজ দেশাইয়ের দাবি, ‘‘দু’দিনের বেশি সেই ছবি রাখতে পারিনি হলে। সবাই আমাকে বলছেন, এর থেকে ‘জব উই মেট’ রাখতেন, ভাল ব্যবসা দিচ্ছিল।’’ ‘গেইটি গ্যালাক্সি’ প্রেক্ষাগৃহের মালিকের মতে, ১৬ বছর পুরনো ছবিও ‘সেলফি’র থেকে বেশি টাকা উপার্জন করেছে। ছবির ব্যর্থতার দায় অক্ষয় কুমারের উপরেই চাপিয়েছেন মনোজ দেশাই। তাঁর দাবি, ভাল ভাবে ছবির প্রচার করেননি অভিনেতা। তাই ছবির এই দুর্দশা। তিনি বলেন, ‘‘বার বার উনি কপিল শর্মার কাছে যান, কী পান ওখানে গিয়ে? উনি তো মানুষকে বোকা বানান। আপনিও কি তাই করবেন? আপনাকে কি এটা মানায়!’’ অক্ষয়ের উদ্দেশে প্রশ্ন প্রেক্ষাগৃহ মালিকের।

এখানেই থামেননি মনোজ দেশাই। তিনি আরও বলেন, ‘‘কপিল কখনও এক জনের প্রশংসা করেন, কখনও আবার তারই নিন্দা করেন। তার জন্য তো উনি টাকা পান। চ্যানেল ওঁকে টাকা দেয়।’’ ওই অনুষ্ঠানে গিয়ে নিজেরই ক্ষতি করছেন অক্ষয়, মত ‘গেইটি গ্যালাক্সি’ মালিকের। এই নিয়ে পর পর পাঁচটি ছবি ব্যর্থ অক্ষয় কুমারের। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘কাটপুতলি’ও পছন্দ করেননি দর্শক। মনোজ দেশাইয়ের মতো অভিজ্ঞ প্রেক্ষাগৃহ মালিকে পরামর্শ নিয়ে কি ঘুরে দাঁড়াতে পারবেন তারকা? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Selfiee Manoj Desai Gaity Galaxy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE