Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Gehana Vasisth

রাজ কুন্দ্রা কাণ্ডে নাম জড়িয়েছিল, নিকাহ্‌ সারলেন দুষ্টু ছবির নায়িকা গহনা

জেলে গিয়েছিলেন ২০২১ সালে, রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন দুষ্টু ছবির এই নায়িকা। বিবাহবন্ধনে আবদ্ধ হলেন গহনা।

Gandi Baat Actress gehana Vasisth tie knot with Faizan Ansari

সংসারী হলেন দুষ্টু ছবির নায়িকা গহনা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ২১:২৮
Share: Save:

২০২১ সালে রাজ কুন্দ্রা পর্ন মামলায় গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। তার পর রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন। পরে অবশ্য জামিনে মুক্তি পান তিনি। সেই বিতর্কিত অভিনেত্রী এ বার বিয়ের পিঁড়িতে। সাত পাকে বাঁধা নয়, নিকাহ্‌ সারলেন গহনা। পাত্র তাঁর দীর্ঘ দিনের প্রেমিক ফয়জান আনসারি। যদিও বিয়ে প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

গহনা ওরফে বন্দনা তিওয়ারি ছত্তীশগঢ়ের পণ্ডিত পরিবারের মেয়ে। ২০১২ সালে মিস এশিয়া বিকিনির খেতাব জেতেন তিনি। তার পর থেকেই মডেলিং কেরিয়ারের শুরু। অল্ট বালাজী অ্যাপের চর্চিত ওয়েব সিরিজ় ‘গন্দি বাত্‌’-এ দেখা গিয়েছিল তাঁকে। এ ছাড়াও ‘ডেটবাজি’ নামের একটি শো-তে দেখা যায় তাঁকে। তবে তাঁর বেশির ভাগ কাজই প্রাপ্তবয়স্কদের জন্য। এ বার সমাজমাধ্যম প্রভাবী ফয়জানের সঙ্গে সংসার পাতলেন অভিনেত্রী। বর-কনের কেউই কোনও ছবি না দিলেও ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে তাঁদের ছবি।

২০২১ সালে গহনার বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি একাধিক মহিলাকে জোর করে নীল ছবিতে অভিনয় করতে বাধ্য করতেন। তাঁদেরই এক জন গহনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে, মুম্বই পুলিশ তাঁকে গ্রেফতার করে। অভিযোগকারিণীর দাবি ছিল নীল ছবিগুলি কুন্দ্রার মালিকানাধীন একটি প্রাপ্তবয়স্কদের ব্যবহৃত মোবাইল অ্যাপে ছড়িয়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gehana Vasisth adult star Gandi Baat Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE