Advertisement
২২ জুন ২০২৪
Kapil Sharma

হাতে ওটা কী! ক্যামেরা দেখেই রেস্তরাঁর অন্দরে ‘প্যাকেট’ লুকোলেন কপিল শর্মা

দুবাইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় দেখা মিলল অভিনেতা কপিল শর্মার। সেখানেই ক্যামেরা দেখামাত্র টেবিলের নীচে প্যাকেট লুকোনোর চেষ্টা করলেন। নিমেষে ভাইরাল সেই ভিডিয়ো।

Picture of kapil sharma

অভিনেতা জনপ্রিয় সঞ্চালক কপিল শর্মা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৯:১৪
Share: Save:

খ্যাতির বিড়ম্বনা মাঝেমাঝেই টের পান তারকারা। সর্বক্ষণই যেন প্রচারের আলো তাঁদের ঘিরে রেখেছে। তাঁদের নিয়ে উন্মাদনা যথেষ্ট। আবার একটু উনিশ-বিশ হলে ধেয়ে আসে কটাক্ষ। সম্প্রতি দুবাইতে বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছিলেন জনপ্রিয় সঞ্চালক ও অভিনেতা কপিল শর্মা। তবে ক্যামেরার থেকে রেহাই নেই সেখানেও। দুবাইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় দেখা যায় তাঁকে। খাবার নিয়ে আসছেন হোটেলকর্মী। তাঁকে দেখামাত্রই হাত দিয়ে প্যাকেট ঢাকলেন কপিল। নিমেষে ভাইরাল সেই ভিডিয়ো।

ক্যাজুয়াল পোশাকে দেখা গেল অভিনেতাকে, চোখে রোদচশমা। সামনে খাবার সাজানো। টেবিলে রাখা ছিল তাঁর সিগারেটের প্যাকেট। এ দিকে অভিনেতার অগোচরে ভিডিয়ো করছিলেন জনৈক। দেখামাত্রই সঙ্গে সঙ্গে সিগারেটের প্যাকেট টেবিলের নীচে রাখেন তিনি। এই ভিডিয়ো ভাইরাল হতেই সমাজের একদল নীতিপুলিশ বেরিয়ে পড়েছেন। আবার একদল অভিনেতার পক্ষও নিয়েছেন।কেউ লিখেছেন, ‘‘আপনি তারকা হয়েও প্রকাশ্যে ধূমপান করেন। আপনার অনুরাগীরাও তো আপনাকে অনুসরণ করবেন।” অন্য দিকে অভিনেতার পক্ষ নিয়ে কেউ লিখেছেন, ‘‘মানুষকে একটু সুস্থ ভাবে বাঁচতে দিন, সকলেরই ব্যক্তিগত জীবন রয়েছে।’’

এই প্রথম নয়, আগেও বহু বার বহু বিতর্কে জড়িয়েছেন কপিল। এক বার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইট করে বসেন। তা-ও আবার মদ্যপ অবস্থায়। তার পর কম হ্যাপা পোহাননি কপিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে কপিল লেখেন, ‘‘আমি গত ৫ বছর ধরে ১৫ কোটি টাকা আয়কর দিচ্ছি। শুধু কি তাই? তার পরেও আমার অফিস তৈরি করতে আমাকে নাকি মুম্বই পৌরসভাকে ৫ লাখ টাকা ঘুষ দিতে হবে। এই আপনার ভাল দিনের নমুনা?’’ মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীকে গালাগালি ভরা টুইট করে হুমকি দিতে থাকেন এই কৌতুকশিল্পী। তবে সেই ঘটনা এখন অতীত, কপিল শর্মা শো-এর নতুন সিজ়ন শুরু হওয়ার আগে খানিকটা হালকা মেজাজেই রয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE