Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

রণবীরকে ‘সাদা ইঁদুর’ বলে আক্রমণ কঙ্গনার! রামায়ণে রাম হিসাবে কে তাঁর পছন্দ, জানালেন অভিনেত্রী

‘আদিপুরুষ’-এর পর ফের বলিউডে তৈরি হচ্ছে ‘রামায়ণ’। সেই ছবিতে রামের চরিত্রে দেখা যাবে রণবীর কপূরকে। খবর শোনামাত্র ঝাঁঝিয়ে উঠলেন কঙ্গনা।

Picture Of Kangana Ranaut and Ranbir kapoor

রণবীর কপূর (বাঁ দিকে)। কঙ্গনা রানাউত (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৮:১৯
Share: Save:

পৌরাণিক গল্পের উপর ছবি তৈরির সংখ্যা বেড়েছে বলিউডে। আর কয়েক দিনের অপেক্ষা। ‘আদিপুরুষ’ মুক্তি পেলেই বড় পর্দায় রামরূপী প্রভাসকে দেখবেন দর্শক। তার পর আবার অন্য রাম আসবেন বড় পর্দায়। তবে এ বার গল্পটা সরাসরি রামায়ণের উপরেই ভিত্তি করে লেখা। ছবি তৈরি করছেন ‘ছিঁছোড়ে’ খ্যাত পরিচালক নীতেশ তিওয়ারি। সেই ছবিতে রামের চরিত্রে অভিনয় করার কথা বলিউড তারকা রণবীর কপূরের। তাঁর বিপরীতে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে সীতার চরিত্রে পছন্দ করেছিলেন পরিচালক নীতেশ তিওয়ারি। তবে এ বার খবর, সীতার চরিত্রের জন্য রণবীর কপূরের বিপরীতে শেষমেশ আলিয়া ভট্টকেই চূড়ান্ত করেছেন নির্মাতারা। রাবণের চরিত্রের জন্য পরিচালক কথা বলেছেন ‘কেজিএফ’ ছবির তারকা যশের সঙ্গে। অভিনেতা চূড়ান্ত হয়ে যাওয়ার পর খুব শীঘ্রই শুরু হতে চলেছে ছবির কাজও। খবরটা কানে গিয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতের। এ বার খানিকটা স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই যেন প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী। তিনি নাম না করেই রণবীর কপূরকে ‘রোগা সাদা ইঁদুর’ বলে কটাক্ষ করেন।

ভট্ট পরিবারের সঙ্গে কঙ্গনার যে খুব একটা ভাল সম্পর্ক নয়, তা এখন প্রায় সকলের জানা। বিভিন্ন সময় আলিয়ার সমালোচনা করেছেন তিনি। এ বার কঙ্গনার নিশানায় আলিয়ার স্বামী রণবীর। তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‘সম্প্রতি শুনলাম বলিউডে ‘রামায়ণ’ তৈরি হচ্ছে। রামের ভূমিকায় নাকি বলিউডের রোগা সাদা ইঁদুরকে দেখা যাবে। যাঁর মহিলা মহলে বেশ নামডাক রয়েছে। পাশপাশি তিনি মাদকেও বেশ অভ্যস্ত। সম্প্রতি তিনি ‘শিবা ট্রিলজি’-তে অভিনয় করেন। যদিও সেটা কেউ দেখেননি। এ বার তাঁর ইচ্ছা হয়েছে রামের রূপ ধারণ করার।’’

কঙ্গনার শেষে সংযোজন, ‘‘আমার মনে হয় বাল্মিকীজির বর্ণনা অনুযায়ী দক্ষিণী তারকা যশ অনেক বেশি মানানসই রামের চরিত্রে। যদিও তাঁকে অবশ্য রাবণের চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। একেই বলে ঘোর কলিযুগ।’’

সব পরিকল্পনা অনুযায়ী এগোলে চলতি বছরের ডিসেম্বর মাসে বা আগামী বছর জানুয়ারি মাস থেকেই শুরু হয়ে যাবে ‘রামায়ণ’ ছবির শুটিং। এই মুহূর্তে ছবির জন্য প্রস্তুতি নিতে ব্যস্ত অভিনেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Ranbir Kapoor Ramayan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE