Advertisement
১৯ জুন ২০২৪
Bollywood Scoop

আর তর সইল না! মা হওয়ার কয়েক মাস আগেই সন্তানের বাবার পরিচয় ফাঁস করলেন ইলিয়ানা

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গত এপ্রিল মাসেই এই খবর সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। এ বার নিজের সন্তানের বাবার পরিচয় প্রকাশ করলেন তিনি।

Image of Ileana D’Cruz.

অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৫:২২
Share: Save:

আর কয়েক মাসের অপেক্ষা। খুব শীঘ্রই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গত এপ্রিল মাসে নিজের ব্যক্তিগত জীবনে এই খুশির খবর সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে জানিয়েছিলেন অভিনেত্রী। তার পরে সমাজমাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে নিজের বেবিমুন উপভোগ করছেন। সমুদ্রসৈকতে নিজের প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। এত দিন পর্যন্ত নিজের সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছিলেন ইলিয়ানা। তবে আর তর সইল না। মা হওয়ার কয়েক মাস আগে সমাজমাধ্যমের পাতায় প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করলেন বলিউড অভিনেত্রী।

শনিবার সমাজমাধ্যমের পাতায় একটি লম্বা পোস্ট করেন ইলিয়ানা। সঙ্গে তাঁর ও প্রেমিকের সাদা-কালো একটি ছবি। ছবিতে স্পষ্ট, প্রেমিককে আলিঙ্গন করে রয়েছেন তিনি। তবে প্রেমিকের ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেও এখনও সবটা খোলসা করেননি অভিনেত্রী। সন্তানের বাবার পরিচয় নিয়ে যেমন এত দিন ধোঁয়াশা রেখে দিয়েছিলেন, ছবিতেও রাখলেন সেই ধোঁয়াশাই। সাদা-কালো ঝাপসা ছবি দেখে ইলিয়ানার প্রেমিক যে ঠিক কে, তা ঠাহর করা দুষ্কর। তবে প্রেমিকের পরিচয় প্রকাশ্যে না আনলেও তাঁর উদ্দেশে কিছু কথা লিখেছেন ইলিয়ানা। ইনস্টাগ্রামের পাতায় তিনি লেখেন, ‘‘মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভিতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন কী কঠিন! চোখ থেকে জল পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।’’ সন্তানসম্ভবা অবস্থায় চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যে সব সময় প্রেমিককে পাশে পেয়েছেন তিনি, তা-ও জানাতে ভোলেননি ইলিয়ানা।

সন্তানসম্ভবা হওয়ার সুখবর জানানোর পরেও সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছেন তিনি। সমাজমাধ্যমে তা নিয়ে জল্পনা চললেও এখনও টুঁ শব্দটি করেননি। বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। সম্প্রতি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE