Advertisement
২২ জুলাই ২০২৪
Rahool-Solanki

‘কখনও পরিচালক রাহুলদার সঙ্গে কাজ করতে চাই না’, কেন এই সিদ্ধান্ত নিলেন শোলাঙ্কি?

‘গাঁটছড়া’ শেষ হওয়ার পর নতুন ওয়েব সিরিজ়ে অভিনয় করার কথা ছিল শোলাঙ্কি রায়ের। কিন্তু লুক সেট হয়ে যাওয়ার পরেও সেই সিরিজ় থেকে সরে এসেছেন নায়িকা। কারণ কী?

Solanki Roy Backed out from new web series

রাহুল মুখোপাধ্যায় (বাঁ দিক)। শোলাঙ্কি রায় (ডান দিক) —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১১:৩৩
Share: Save:

স্টুডিয়োপাড়ায় ১০ বছর কাটিয়ে ফেলেছেন। এত বছর পরে এমন ব্যবহার পাবেন বলে আশা করেননি শোলাঙ্কি রায়। নতুন সিরিজ়ের কাজ করতে গিয়ে রীতিমতো হেনস্থার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। ‘গাঁটছ়ড়া’ সিরিয়ালে তাঁর অভিনীত খড়ি চরিত্রটি শেষ হওয়ার পর রাহুল মুখোপাধ্যায় পরিচালিত নতুন সিরিজ়ের শুটিং শুরু করার কথা ছিল। শেষ কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল রাহুলের প্রথম সিরিজ় ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’ থেকে নাকি সরে এসেছেন শোলাঙ্কি। তাঁর পরিবর্তে নাকি নতুন অভিনেত্রীকেও বেছে নিয়েছেন পরিচালক। কিন্তু এমন কী ঘটেছে, যে নতুন কাজে না বলে দিলেন শোলাঙ্কি?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নায়িকার সঙ্গে। তিনি বললেন, “এত বছর ধরে কাজ করছি, এমন অভিজ্ঞতা কখনও হয়নি। প্রথমে আমার সঙ্গে যে পারিশ্রমিকের কথা বলা হয়েছিল তার পর চুক্তিপত্রে দেখলাম তা বদলে গিয়েছে। এ সব হয়েছে এক প্রকার। তবে আরও খারাপ যেটা তা হল রাহুলদার জঘন্য ব্যবহার। আমার সহকারীর সঙ্গে খুবই বাজে ব্যবহার করেছেন। আর সহকারীর সঙ্গে এমন করা মানে আমার সঙ্গে করা। আগামী দিনে আমি ‘হইচই’ প্ল্যাটফর্মের জন্য কাজ করলেও রাহুলদার (মুখোপাধ্যায়) সঙ্গে কাজ করব না।”

এ বিতর্কের পর আনন্দবাজার অনলাইনের তরফে অনেক বার পরিচালক রাহুলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে, কিন্তু তাঁকে ফোনে পাওয়া যায়নি। শোলাঙ্কির পরিবর্তে এই সিরিজ়ে অভিনয় করছেন সৃজলা গুহ। ‘মন ফাগুন’ সিরিয়ালটি শেষ হওয়ার পর অনেক দিন তাঁকে পর্দায় দেখেননি দর্শক। এটিই সৃজলার প্রথম সিরিজ়। ফলে তিনি খুবই উত্তেজিত। সৃজলা আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমি শোলাঙ্কির বিষয়টা সম্পর্কে কিছু বলতে পারব না। তবে এটা আমার প্রথম কাজ। মন দিয়ে অভিনয় করতে চাই। জীবনে কোনও কিছুই তো পরিকল্পনা করে করিনি। ফলে যেমন যেমন সুযোগ আসছে তার যথাযথ ব্যবহার করার চেষ্টা করছি।” অভিনেতা সত্যম ভট্টাচার্যের বিপরীতে দেখা যাবে সৃজলাকে। বেশ কয়েক দিন সৃজলার শুটিং শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Solanki Roy Rahool Mukherjee Tollywood Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE