Advertisement
২৭ নভেম্বর ২০২২
farhan akhtar

Farhan Akhtar in Gangaram: গঙ্গারামের ঠোঁটে নিজের গলা শুনে হতাশ ফারহান আখতার, নেটমাধ্যমে ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো

বাংলা ধারাবাহিকে ফারহান আখতার! গায়কের গলায় ‘রক অন’ ছবির বিখ্যাত গান ‘সোচা হ্যায়’।

গঙ্গারামের গলায় ফারহান আখতারের গান

গঙ্গারামের গলায় ফারহান আখতারের গান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ২১:৪৭
Share: Save:

বাংলা ধারাবাহিকে ফারহান আখতার! গায়কের গলায় ‘রক অন’ ছবির বিখ্যাত গান ‘সোচা হ্যায়’। তবে পরনে রয়েছে সাদা ধুতি, লাল পাঞ্জাবি। পাশে দাঁড়িয়ে জনা কয়েক। যাঁরা সঙ্গত করছেন মূল গায়কের সঙ্গে। ছোট একটি মঞ্চ সাজানো হয়েছে। কয়েক জন শ্রোতা গান শুনতে শুনতে মগ্ন এবং মুগ্ধ। দূরে দাঁড়িয়ে নায়িকা। তিনিও হাততালি দিয়ে গান শুনছেন।

Advertisement

গলা তারকা ফারহান আখতারের। কিন্তু মানুষটি ফারহান নন, বাংলা ধারাবাহিকের নায়ক অভিষেক বসু। ‘গঙ্গারাম’ ধারাবাহিকে তিনি নামভূমিকায় অভিনয় করেন। ধারাবাহিকের গল্প অনুযায়ী, মাটির গানে মন ভরাতে কলকাতায় পা রেখেছিলেন গঙ্গারাম। তার পর বিভিন্ন ঘটনাপ্রবাহের পরে বিয়ে হয়। মূল গল্প গায়ককে নিয়েই। আর সেই ‘মাটির গান’-এর সাধকের গলায় ‘রক অন’-এর গান শুনে হাসির রোল নেটপাড়ায়।

জনৈক নেটাগরিক ধারাবাহিকের সেই গানের অংশটুকু কেটে একটি মিম ভিডিয়ো তৈরি করেছেন। উপরে লেখা, ‘বিশ্ব সঙ্গীত দিবস’ যেখানে গঙ্গারামের গানের পরে দেখা যাচ্ছে ফারহান গঙ্গারামের মুখে নিজের গাওয়া গান শুনে অত্যন্ত হতাশ। তাতে যেন আরও বেশি ঠাট্টায় মেতেছেন নেটাগরিকরা। নেটমাধ্যমের চার দিকে এখন গঙ্গারামের অবয়বে ফারহানের গান শুনছেন সবাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.