Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Gangubai Kathiawadi

Gangubai: আলিয়া তো নয়, ‘গঙ্গুবাঈ’-এর সাজে এ যে মার্জার-সুন্দরী! নিমেষে ভাইরাল ছবি

‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র জনপ্রিয়তা এখনও তুঙ্গে। ভাইরাল বিড়াল আরও এক বার প্রমাণ করে দিল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ২২:৪০
Share: Save:

পরনে সাদা ধবধবে শাড়ি। কপালে লাল টিপ। হাতে লাল-সাদা কাচের চুড়ির রিনরিন। আর নাকে নাকছাবি। এমন বেশে ‘গঙ্গুবাঈ’ ছাড়া এই মুহূর্তে আর কার কথা মনে পড়ে! কিন্তু ভাইরাল হয়ে গেল সেই বেশে এক বিড়ালের ছবি! শনিবার নেটদুনিয়ায় সকলেই গঙ্গুরূপী মার্জারে মশগুল ছিলেন। কোথা থেকে এল এই ছবি?

জানা যায়, এক টুইটার ব্যবহারকারী ছবিটি পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, একটি ফেসবুক গ্রুপ থেকে ছবিটি পেয়েছেন। ‘মহব্বতে’ ছবি থেকে অমিতাভ বচ্চনের একটি বিখ্যাত উদ্ধৃতি উল্লেখ করে তিনি গঙ্গুবেশী বিড়ালের ছবির ক্যাপশন দেন, “পরম্পরা-প্রতিষ্ঠা-অনুশাসন”। সেই ছবি নিমেষে মন কেড়ে নেয় ‘গঙ্গু’-র ভক্তদেরও।

চলতি বছর ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল আলিয়া অভিনীত ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। তিন মাস কেটে গেলেও এখনও জনপ্রিয়তার শীর্ষে সঞ্জয় লীলা ভন্সালীর ছবি। নেটফ্লিক্সে সেরা দশের তালিকায় জায়গা করে নিয়েছে সেটি। তবে দর্শকের উৎসাহ যেন ফুরোচ্ছেই না!

পর্দার ‘গঙ্গুবাঈ’ নিজে এক জন পশুপ্রেমী, সে কথা সকলেই জানেন। বিশেষ করে তাঁর মার্জারপ্রেমের নমুনা নেটদুনিয়ায় প্রায়ই ছড়িয়ে পড়ে। রণবীর কপূরের সঙ্গে বিয়ের সময়ে বিড়ালকেই নিতবর করেছিলেন অভিনেত্রী। ভাল করে দেখলে বোঝা যাবে, ভাইরাল হওয়া বিড়ালটিকে দেখতে আলিয়ার পোষ্য এডওয়ার্ড-এর মতোই। ছবিটি যিনিই সম্পাদনা করে থাকুন, বুঝে শুনেই বানিয়েছেন। তাই তারিফ না করে উপায়ও নেই। সেই বিড়ালের মাহাত্ম্যে আরও এক বার জয়ধ্বনি উঠল ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangubai Kathiawadi Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE