Advertisement
২২ এপ্রিল ২০২৪
Zee Bangla

TV Serial: ‘গাঁটছড়া’ এ বারও ‘বাংলা সেরা’! এগিয়ে এসেছে ‘লক্ষ্মী কাকিমা’, ‘মিঠাই’ কোথায় দাঁড়িয়ে?

‘বাংলা সেরা’ হয়েই থেমে থাকেনি খড়ি। ফাঁস করেছে বড়দি দ্যুতি আর ঋদ্ধিমানের ভাই রাহুলের কীর্তিকলাপ

টেলি পাড়ায় জোর টক্কর

টেলি পাড়ায় জোর টক্কর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ১৩:৪২
Share: Save:

নিষ্ঠার সঙ্গে শিবরাত্রি পালন করেছে খড়ি-ঋদ্ধিমান। ফলাফল? চলতি সপ্তাহেও ‘মিঠাই’কে পিছনে ফেলে প্রথম স্টার জলসার ‘গাঁটছড়া’। শুধু ‘বাংলা সেরা’ হয়েই থেমে থাকেনি খড়ি। ফাঁস করেছে বড়দি দ্যুতি আর ঋদ্ধিমানের ভাই রাহুলের কীর্তিকলাপ। যার জন্য বিয়ের পিঁড়ি থেকে উঠে বাড়ি ছেড়েছিল সে। এ বার কি ঋদ্ধিমানের আস্তে আস্তে বুঝবে খড়িকে? এই কৌতূহল ধারাবাহিকের সামনে বসিয়ে রেখেছে দর্শকদের। যার দৌলতে ১০.২ নম্বর ‘গাঁটছড়া’র ঝুলিতে। ৯.৫ পেয়ে দ্বিতীয় ‘আলতা ফড়িং’। এই সপ্তাহে তৃতীয় স্থানে ‘মিঠাই’। প্রাপ্ত নম্বর ৯.১। অনুরাগীদের দাবি, মিঠাই-সিদ্ধার্থের ভোল বদল, পাহাড়ে মধুচন্দ্রিমা ছাপ ফেলেছে দর্শকমনে। জি বাংলার ৪৬ সপ্তাহের সেরা ধারাবাহিকও তাই একটু একটু করে ফের সামনে এগিয়ে আসছে।

তা হলে চতুর্থ এবং পঞ্চম স্থান কোন কোন ধারাবাহিকের দখলে? রেটিং চার্ট বলছে, ৮.৩ পেয়ে চতুর্থ স্থানে ‘ধুলোকণা’। লালন-ফুলঝুরির গল্পও একই ভাবে আকর্ষণ করছে দর্শকদের। ৮.২ পেয়ে পঞ্চম স্থান দখলে রেখেছে দুই ধারাবাহিক। ‘আয় তবে সহচরী’ এবং ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। তবে এই সপ্তাহে প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘মন ফাগুন’। তার ঝুলিতে ৮.১।

বৃহস্পতিবার মানেই মহারণ। টেলি পাড়ায় জোর টক্কর। শুধু ধারাবাহিকের লড়াই নয়। চ্যানেল বনাম চ্যানেলও। টিআরপি অনুযায়ী, নম্বরের সামান্য হেরফের হলেও ফারাক একই স্টার জলসা, জি বাংলার মধ্যে। ৬৯০ পেয়ে এ সপ্তাহেও প্রথম স্থানে স্টার জলসা। পিছিয়ে জি বাংলা। তার প্রাপ্ত নম্বর ৫০২।

বাকিরা কে, কোথায়? চোখ রাখুন রেটিং তালিকায়—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zee Bangla Star Jalsa Daily Soap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE