Advertisement
০২ অক্টোবর ২০২২
farhan akhtar

Gauhar Khan-Farhan Akhtar: শিবানীর বরের প্রেমে হাবুডুবু খেয়েছি আমিও, ফারহান-প্রীতি ফাঁস করলেন গওহর খান

ফারহানকে ভালবাসতেন তিনিও। মুখ ফুটে বলেই ফেললেন গওহর খান। অভিনেত্রী অকপটে কবুল করেছেন, “আমরা প্রায় সকলেই ফারহানের প্রেমে পড়েছিলাম। শিবানী, আমি দু’জনেই তখন হাবুডুবু খাচ্ছি! ফারহানকে কতটা ভাল দেখতে, কী দারুণ এক জন মানুষ— এই সব আলোচনায় বিভোর হয়ে থাকতাম রোজ!” 

ফারহানকে ভালবাসতাম, কবুল গওহরের

ফারহানকে ভালবাসতাম, কবুল গওহরের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০৬
Share: Save:

না হয় ‘তার’ বিয়ে হয়ে গিয়েছে! তা বলে কি ভাল লাগতে নেই? মোটেই না। প্রেম কবেই বা এ সবের তোয়াক্কা করেছে! অতএব কণ্ঠ ছাড়ো জোরে! আর তাই মুখ ফুটে বলেই ফেললেন গওহর খান। সদ্য শিবানী দাণ্ডেকরের সঙ্গে বিয়ে সেরে ফেলা ফারহানের প্রেমে নাকি এক কালে হাবুডুবু খেতেন তিনিও!

২০১৫ সাল। এক রিয়্যালিটি শো-এর সেটে প্রথম দেখা ফারহান-শিবানীর। পরিচালক-অভিনেতা ছিলেন সঞ্চালকের ভূমিকায়। শিবানী প্রতিযোগীদের দলে। শোনা যায়, সেই শো-তেই নাকি জমে গিয়েছিল এই তারকা জুটির রসায়ন। তবে এখানেই শেষ নয়। বরং শুরুও বটে। গওহরের ফারহান-প্রেমও যে প্রথম পাখা মেলেছিল এই সেটেই!

শুধু শিবানী নন। ওই অনুষ্ঠানে একাধিক প্রতিযোগীই ফারহানের প্রেমে মজে গিয়েছিলেন। তাঁদের মধ্যে ছিলেন গওহরও। অভিনেত্রী অকপটে কবুল করেছেন, “আমরা প্রায় সকলেই ফারহানের প্রেমে পড়েছিলাম। শিবানী, আমি দু’জনেই তখন হাবুডুবু খাচ্ছি! ফারহানকে কতটা ভাল দেখতে, কী দারুণ এক জন মানুষ— এই সব আলোচনায় বিভোর হয়ে থাকতাম রোজ!”

ফারহানের সঙ্গে সম্পর্ক গড়া হয়নি গওহরের। তবে জমিয়ে প্রেম, বছর চারেক একত্রবাস সেরে সদ্য বিয়েটাও করে ফেলেছেন ফারহান-শিবানী। নেটমাধ্যমে অভিনেতা পরিচালকের ঘরনি এখন শিবানী দাণ্ডেকর আখতার। খান্ডালায় আত্মীয়-পরিজন ও কাছের বন্ধুদের নিয়ে ছোট্ট বিয়ের অনুষ্ঠানের ছবিতে ছয়লাপ ইনস্টাগ্রাম-ফেসবুক-টুইটার। আর শিবানী? মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বেঁধে খুশিতে ঝলমলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.