Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Gaurav Chakrabarty

International Beauty Day: বিশ্ব সৌন্দর্য দিবসে গৌরবের স্বীকারোক্তি, ঋদ্ধিমাই তাঁর চোখে ‘পরম সুন্দরী’

ঋদ্ধিমার প্রশংসায় পঞ্চমুখ গৌরবের দাবি, স্ত্রী-রত্ন পেয়েছেন তিনি।

ঋদ্ধিমা-গৌরব।

ঋদ্ধিমা-গৌরব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৮
Share: Save:

এত দিন এত রিল ভিডিয়ো, মিম একটি শব্দবন্ধ ঘিরে, ‘পরম সুন্দরী’। বাংলা, বলিউডের তারকা থেকে অতি সাধারণ, সবাই ভিডিয়ো বানিয়েছেন ‘মিমি’ ছবির এই গানের সঙ্গে। এ আর রহমানের সুরে শ্রেয়া ঘোষালের এই গানের জনপ্রিয়তায় আকৃষ্ট হয়ে পুরুষেরা পর্যন্ত শাড়ি, সালোয়ার পরে মিম বানিয়েছেন! বৃহস্পতিবার বিশ্ব সৌন্দর্য দিবস। আক্ষরিক অর্থেই ‘পরম সুন্দরী’র দিন।

এমন দিনে কার চোখে, কে পরম সুন্দরী?

নেটমাধ্যমে গৌরব চক্রবর্তী এ দিন অকপটে জানিয়েছেন, তাঁর চোখে সেরা সুন্দরী তাঁর স্ত্রী ঋদ্ধিমা ঘোষ। সম্ভবত, অভিনেতা দম্পতি দার্জিলিংয়ে। সেখান থেকেই অভিনেত্রী স্ত্রী-র একটি ছবিও তিনি ভাগ করে নিয়েছেন। ছবি বলছে, চায়ের কাপ হাতে ঋদ্ধিমা। সকালের ঝলমলে রোদ এসে পড়েছে তাঁর উপরে। আসমানি নীল পোশাকে অভিনেত্রী নিষ্পাপ সুন্দর। বৌয়ের প্রশংসায় পঞ্চমুখ গৌরবের দাবি, তিনি স্ত্রী-রত্ন পেয়েছেন। এই কারণে তিনি সত্যিই ভাগ্যবান। জবাব ফিরিয়ে দিয়েছেন ঋদ্ধিমাও। ভালবাসার চিহ্ন এঁকে তাঁর প্রত্যুত্তর, ‘আমি বেশি ভাগ্যবতী’! এমন বিশেষ দিনে গৌরব-ঋদ্ধিমার রসায়ন জমিয়ে দিয়েছে নেটমাধ্যম।

বিশ্ব সৌন্দর্য দিবসের এক দিন আগে যদিও ঋতাভরী চক্রবর্তী ‘পরম সুন্দরী’ তকমা পেয়েছেন। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর তোলা ছবি নেটমাধ্যমে ভাগ করে নিতেই তাঁদের পিডিএ দেখে অনুরাগীদের কৌতুক, তা হলে কি অভিনেত্রীই ‘পরম সুন্দরী’? কেউ কেউ আবার খোঁজ নিয়েছেন রাইমা সেনেরও। পর্দায় পরমব্রত-রাইমার রসায়নও দর্শকদের বিশেষ পছন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.