Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sidharth Shukla: মুক্তির আগেই চলে গেলেন সিদ্ধার্থ! ‘সিডনাজ’-এর গানের ভিডিয়োর ছবি প্রকাশ্যে

সিদ্ধার্থ শুক্লের মৃত্যুর ক্ষত এখনও কাঁচা আছে তাঁর অনুরাগীদের মনে। এমন সময়ে শেহনাজ গিল আর সিদ্ধার্থ শুক্লের মিউজিক ভিডিয়ো ‘হ্যাবিট’-এর প্রথম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৯:২২
শেষ বারের মতো 'সিডনাজ'-কে একসঙ্গে দেখে আবেগতাড়িত হয়ে পড়েছেন নেটাগরিকরা।

শেষ বারের মতো 'সিডনাজ'-কে একসঙ্গে দেখে আবেগতাড়িত হয়ে পড়েছেন নেটাগরিকরা।

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর ক্ষত সেরে ওঠেনি অনুরাগীদের মনে। বহু মানুষ এখনও এই বাস্তবকে মেনে নিতে পারছেন না। সিদ্ধার্থের মৃত্যুসংবাদে তাঁর অনুরাগীর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবরও পাওয়া গিয়েছে। এমন সময়ে শেহনাজ গিল আর সিদ্ধার্থ শুক্লের মিউজিক ভিডিয়ো ‘হ্যাবিট’-এর কিছু ঝলক মুক্তি পায় নেটমাধ্যমে। শেষ বারের মতো দু’জনকে একসঙ্গে দেখে আবেগতাড়িত হয়ে পড়েছেন নেটাগরিকরা।

কয়েক মাস আগে এই মিউজক ভিডিয়োর জন্য গোয়ায় শ্যুট করেছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। কজের ফাঁকে তাঁদের বিভিন্ন মুহুর্তের ছবি বৃহস্পতিবার তাঁর ইনস্টাগ্রাম থেকে পোস্ট করেন চিত্রগ্রাহক ওভেজ সায়েদ। ছবিগুলিতে সিদ্ধার্থ এবং শেহনাজ মানানসই নীল রঙের জামা পরে আছেন। সেই ছবি দেখে আবেগ ধরে রাখতে পারেননি নেটাগরিকরা।

এক নেটাগরিক পোস্টের মন্তব্য বাক্সে লেখেন, ‘এত সুন্দর স্মৃতির জন্য ধন্যবাদ।’ ‘হ্যাবিট’ তাড়াতাড়ি মুক্তি পাক, ইচ্ছা প্রকাশ করেছেন বহু মানুষ।

Advertisement

২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ। ভালবাসার মানুষের মৃত্যুসংবাদ পেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন শেহনাজ।
শেহনাজ ও সিদ্ধার্থ ‘বিগ বস ১৩’-এর প্রতিযোগী ছিলেন। তখন থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। শেহনাজ বা সিদ্ধার্থ যদিও তাঁদের সম্পর্ক নিয়ে কখনও জনসমক্ষে নিশ্চিত ভাবে কিছু বলেননি।

সিদ্ধার্থের মৃত্যুদিনে শেহনাজের বাড়ি গিয়েছিলেন ‘বিগ বস’-এর আর এক প্রাক্তন প্রতিযোগী জসলীন মাথারু। তাঁর কথা অনুযায়ী, শেহনাজের মনের অবস্থা স্বাভাবিক ভাবেই ভাল ছিল না। একটি সাক্ষাৎকারে সেই দিনের কথা বলতে গিয়ে তিনি বলেন, “ও(শেহনাজ) শুধু একটা জায়গায় চুপ করে বসে ছিল। কোনও কথা নেই মুখে। আমি ওর কাছে গিয়ে কথা বলতে চেষ্টা করলাম, ও কথা বলতে চায়নি। খালি ওর কাছে বসতে বলল। বুঝতে পারছিলাম যে ও মানসিক ভাবে ক্লান্ত। খানিক ক্ষণ পর ঘুমিয়েও পড়ে।”

জসলীনের কথা অনুযায়ী, শেহনাজের ভাই শেহবাজ সর্বক্ষণ ওঁর সঙ্গে আছেন। এই কঠিন সময়ে তিনি শেহনাজের খেয়াল রাখবেন বলেই বিশ্বাস জসলীনের।

আরও পড়ুন

Advertisement