Advertisement
০৪ অক্টোবর ২০২২
sambhavna seth

Sidharth Shukla: বন্ধু সিদ্ধার্থের শেষকৃত্যে ভ্লগ! সমালোচনার কড়া জবাব দিলেন সম্ভাবনা

গত শুক্রবার সিদ্ধার্থ শুক্লের শেষকৃত্যের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্ভাবনা শেঠ। পরবর্তীকালে সেই অনুষ্ঠানকে কেন্দ্র করে একাধিক টুইট করে তাঁর ভ্লগ নিয়ে সমালোচনার পাল্টা জবাব দিলেন তিনি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৩
Share: Save:

গত শুক্রবার সিদ্ধার্থ শুক্লের শেষকৃত্যের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্ভাবনা শেঠ। পরবর্তীকালে সেই অনুষ্ঠানকে কেন্দ্র করে ভ্লগ করা নিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। রবিবার সেই সমালোচকদের উদ্দেশ্যে তাঁর টুইটারে একাধিক টুইট করেছেন সম্ভাবনা।

সম্ভাবনার মতে, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সময়ের মতোই সিদ্ধার্থের মৃত্যু পরেও তাঁর পরিবার বা ভালবাসার মানুষদের নিয়ে বহু শুভানুধ্যায়ী উদ্বিগ্ন ছিলেন। তাঁদের অধিকার আছে সবটুকু জানার। ‘আমি সিদ্ধার্থের পরিবারের কোনও ব্যক্তিগত ছবি বা ভিডিয়ো পোস্ট করছি না। অনুরাগীদের সেখানকার অবস্থা জানানো কখনোই ভুল নয়। আর আমি কোনও ব্যক্তিগত ছবি বা ভিডিয়ো পোস্ট করিনি। যাঁরা এই সব মন্তব্য করে নিজেদের খুব চালাক মনে করছেন, তাঁরা নিজেরাও নেটমাধ্যমে এই সমস্ত খবরই খুঁজে যাচ্ছিলেন’, তাঁর সমালোচকদের উদ্দেশে কড়া বার্তা দিয়েছেন সম্ভাবনা।

প্রসঙ্গত, কিছু দিন আগে, বিকাশ গুপ্ত, গৌহর খান এবং কুশল টন্ডন সংবাদমাধ্যমের সঙ্গে বা নেটমাধ্যমে সিদ্ধার্থের মৃত্যু নিয়ে কথা বলার জন্য বিভিন্ন তারকাদের কটাক্ষ করেন। গৌহর খান তাঁর টুইটারে কোনও নাম না নিয়ে সমালোচনায় বিদ্ধ করেছেন তারকাদের। নেটমাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করে গৌহর লেখেন, ‘একটি পরিবার যখন তাঁদের কোনও সদস্যকে হারিয়েছেন, তখন সেই পরিস্থিতির মধ্যেও সেই পরিবারের কথা জনসমক্ষে বলা কখনোই উচিত নয়। যদি আপনি আপনার সমবেদনা জানাতে গিয়ে থাকেন, তা হলে বাইরে বেরিয়ে এসে বাকিদের জন্য চর হয়ে সেই সমস্ত কথা সবাইকে বলবেন না।’

সম্ভাবনা তাঁর স্বামীর সঙ্গে সিদ্ধার্থের শেষকৃত্যের অনুষ্ঠানে গিয়েছিলেন শুক্রবার। সেখানে একজন পুলিশকর্মীর সঙ্গে অনুষ্ঠানে প্রবেশ করা নিয়ে বচসায় জড়ান তিনি। সেই ঘটনার ভিডিয়ো পরবর্তীকালে নেটমাধ্যমে ছড়িয়ে যায়। পরবর্তীকালে সম্ভবনা মেনে নেন যে তিনি মেজাজ হারিয়ে ফেলেন। তাঁর স্বামীর সঙ্গে যে ব্যবহার করা হয়েছিল সেই কারণে এমন আচরণ করেন তিনি।

এ ছাড়াও, তিনি আর একটি পোস্ট করেছেন তাঁর সমালোচকদের উদ্দেশে। ‘যাঁরা আমাকে ভ্লগ করা নিয়ে কটাক্ষ করছেন, দয়া করে সবার আগে পুরো ভ্লগটি দেখুন। আমি অনুষ্ঠানের একটা ছবি বা ভিডিয়ো সেখানে রাখিনি। আপনাদের কাজ যেমন অন্যদের দোষ খোঁজা, তেমন আমার কাজ হচ্ছে ভ্লগিং।’ সমালোচকদের জন্য লিখেছেন সম্ভাবনা। তিনি জানান অন্যদের মতো সংবাদমাধ্যমকে টাকা দিয়ে নিজের প্রচার তিনি করেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.