Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sidharth Shukla

Sidharth Shukla: রোমিও-জুলিয়েটের পর মানুষ সিদ্ধার্থ-শেহনাজকে মনে রাখবে, শোকাহত ‘বিগ বস’ প্রতিযোগী

সিদ্ধার্থ আর নেই। কিন্তু তাঁর রেখে যাওয়া স্মৃতি এখনও উজ্জ্বল পবিত্রার মনে।

শেহনাজ এবং সিদ্ধার্থ।

শেহনাজ এবং সিদ্ধার্থ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ২০:২৩
Share: Save:

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেত্রী পবিত্রা পুনিয়া। সিদ্ধার্থের মতো তিনিও ‘বিগ বস’-এর প্রতিযোগী ছিলেন। দু’জনে দু’টি আলাদা সিজনে অংশগ্রহণ করলেও তাঁদের পরিচয় ছিল আগেই।

সিদ্ধার্থ আর নেই। কিন্তু তাঁর রেখে যাওয়া স্মৃতি এখনও উজ্জ্বল পবিত্রার মনে। পবিত্রার মনে পড়ে গিয়েছে বিভিন্ন ধরনের গাড়ি এবং বাইকের প্রতি সিদ্ধার্থের ভালবাসার কথা। তিনি বললেন, “আগামী দু’বছরে ও ওর কেরিয়ারে অনেক উঁচুতে পৌঁছে যেত। সত্যিই ওর কথা মনে পড়ছে।”

শুধু সিদ্ধার্থই নয়, তাঁর পরিবার এবং শেহনাজ গিলের জন্য মন খারাপ পবিত্রার। আফসোসের সুরে তিনি বলেন, “আজ যখন শেহনাজকে দেখি, আমার ভিতরটা কেঁপে ওঠে। সিদ্ধার্থ এবং শেহনাজের যেমন সম্পর্ক, তেমন একটা সম্পর্ক আমারও চাই। ওদের প্রেমিক-প্রেমিকা বলা যাবে না। সিদ্ধার্থ-শেহনাজের সম্পর্ক স্বামী-স্ত্রীর থেকে কম ছিল না। সোনি-মাহিওয়াল, রোমিও-জুলিয়েটের পর মানুষ সিদ্ধার্থ-শেহনাজের কথা মনে রাখবে।”

২০১১ সালে ‘লাভ ইউ জিন্দগি’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ এবং পবিত্রা। সেই সব দিনগুলির কথা যেন আরও বেশি করে মনে পড়ছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidharth Shukla Shehnaaz Gill Bigg Boss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE